৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘অন্তর্বাসটাও খুলে ফেলতে বলেছিল’, কেরিয়ারের শুরুর ভয়ানক অভিজ্ঞতার কথা শোনালেন প্রিয়াঙ্কা

Published by: Biswadip Dey |    Posted: March 21, 2021 2:25 pm|    Updated: March 21, 2021 2:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : মেগান মর্কেলের পর এবার প্রিয়াঙ্কা চোপড়া (Priynaka Chopra) জোনাস নানা গোপন কথা ফাঁস করলেন ওপরা উইনফ্রের (Oprah Winfrey) শোয়ে। প্রথম দিকে কেন স্বামী নিক জোনাসকে তিনি পাত্তা দেননি, সেকথা বলার পাশাপাশি বলিউড তথা বিনোদন দুনিয়ার কুখ্যাত ‘কাস্টিং কাউচ’-এর শিকারও যে তাঁকে হতে হয়েছিল তাও জানালেন প্রিয়াঙ্কা। অবশ্য এই প্রসঙ্গ তাঁর আত্মজীবনী ‘আনফিনিশড’-এও তিনি উল্লেখ করেছিলেন।

বলিউড পেরিয়ে আজ তিনি হলিউডেরও জনপ্রিয় এক অভিনেত্রী। সম্প্রতি অস্কারের একটি বিভাগে মনোনয়ন পেয়েছে তাঁর অভিনীত ছবিও। সেই তাঁকেই কেরিয়ারের শুরুতে চরম লাঞ্ছনার সম্মুখীন হতে হয়েছিল। সেকথা বলতে গিয়ে আজ তাঁর অস্বস্তি হয়, কেন সেদিন তিনি ওই প্রযোজকের বিরুদ্ধে প্রতিবাদে মুখর হননি। পরিবর্তে নীরবে সরে এসেছিলেন সেই ছবির কাজ থেকে।

[আরও পড়ুন: ‘আমার লোভের ধরন আলাদা’, কেন একথা বললেন জাতীয় পুরস্কারজয়ী অনন্যা?]

ঠিক কী হয়েছিল? প্রিয়াঙ্কা জানাচ্ছেন, সেই ব্যক্তি ছবির সেটে নবাগতা প্রিয়াঙ্কাকে যৌন আবেদনময় নাচ দেখাতে বলেন। কেবল নাচই নয়, নাচের সঙ্গে সঙ্গে ‘স্ট্রিপ’ অর্থাৎ পোশাক খুলে ফেলার কথাও বলেন। তাঁর অশ্লীল নির্দেশ ছিল, শেষ পর্যন্ত অন্তর্বাসও খুলে ফেলতে হবে প্রিয়াঙ্কাকে। এরপরই প্রিয়াঙ্কা ছেড়ে দেন সেই ছবির কাজ। কিন্তু কেন সেই লোকটির বিরুদ্ধে রুখে দাঁড়াননি, তা ভেবে তাঁর আফশোস হয় বলে জানান অভিনেত্রী। তবে এবারের সাক্ষাৎকারেও তিনি প্রকাশ করেননি সেই ফিল্মমেকারের নাম।

কিন্তু কেরিয়ারের শুরুতে বিপদের মধ্যে পড়েও কী করে লড়াই করার সাহস পেয়েছিলেন প্রিয়াঙ্কা? এমন প্রশ্নের উত্তরে তাঁর জবাব, ”যেভাবে বড় হয়ে উঠেছিলাম, সেটাই আমাকে এতটা সাহসী করে তুলেছিল। আমার বাবা-মা আমাকে এটা শিখিয়েছিলেন। কিন্তু আমি এতই ভয় পেয়েছিলাম, যে এমন প্রস্তাব পেয়েও সেই ব্যক্তির বিরুদ্ধে গর্জে উঠতে পারিনি।”

[আরও পড়ুন: ‘যে কাজ করেছে সেই জিতবে টালিগঞ্জে’, একান্ত সাক্ষাৎকারে মন্তব্য মিমির]

সেই সঙ্গে কেন তিনি প্রথম প্রথম নিককে সিরিয়াসলি নেননি, সেই প্রসঙ্গও উঠে আসে প্রিয়াঙ্কার মুখে। তাঁর কথায়, “তখন আমার বয়স ৩৫। আমি বিয়ে করতে চাইছিলাম, মা হতে চাইছিলাম। আর নিক তখন কুড়ির কোঠায়। আমি বুঝতে পারিনি ওরও এরকম ইচ্ছা রয়েছে কি না।” নিকের সঙ্গে ডেটে যাওয়ার পরে অবশ্য তাঁর মনোভাব পালটে যায়। “নিক আমাকে অবাক করে দিয়েছিল। ও এত আত্মবিশ্বাসী, এত বিচক্ষণ, আমার স্বপ্ন আর কৃতিত্ব নিয়ে এত গর্বিত। নিক আর আমার জুটি সব অর্থেই দুই সমকক্ষের সফল পার্টনারশিপ,” বলেছেন প্রিয়াঙ্কা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement