Advertisement
Advertisement
Dev Teaser

রবীন্দ্রনাথের পর দেবকে নিয়ে সিনেমা! টিজার প্রকাশ্যে আসতেই ঠাট্টা নেটপাড়ার

সোশাল মিডিয়ায় ভাইরাল টিজার।

Aami Dev movie teaser out
Published by: Akash Misra
  • Posted:May 21, 2024 2:17 pm
  • Updated:May 21, 2024 2:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি দেব, টলিউডের সুপারস্টার। রাজনীতিতে পা দিয়ে তিনি বাঘা নেতা! ঘাটাল লোকসভা কেন্দ্রে এবারও নির্বাচনের লড়াইয়ে দিনরাত এক করছেন তিনি। এরকম এক মানুষকে নিয়ে যে সিনেমা হবে তাই স্বাভাবিক। হলও তাই, পরিচালক জুটি বিশ্বজিৎ ঘোষ ও প্রসেনজিৎ ঘোষ বানিয়ে ফেললেন দেবকে সিনেমা। নাম দিলেন ‘আমি দেব’। জুনিয়ার আর্টিস্ট থেকে সুপারস্টারের যাত্রাপথ তুলে ধরলেন ছবিতে। তবে কাহিনিতে রয়েছে টুইস্ট, এই ছবির নায়ক কিন্তু দেবকে দেখেই দেব হতে চান, তবে এই নায়কের ওঠাপড়ার গল্প একেবারেই নাকি দেবের মতো! ব্য়াপারটা গণ্ডগোল লাগছে। টিজার দেখুন। কিছুটা হলেও, এই ছবির গল্প একেবারে স্পষ্ট হবে।

[আরও পড়ুন: প্রথমবার রুক্মিণীর বাবার সঙ্গে দেখা, নিজের পরিচয় কীভাবে দিলেন দেব? ভাইরাল ভিডিও]

Advertisement

ছবি তৈরির দৌড়ে এই বিশ্বজিৎ ও প্রসেনজিৎ জুটি নতুন নয়। এর আগে তাঁদের হাত ধরে তৈরি হয়েছিল ‘আমি রবীন্দ্রনাথ’। হ্য়াঁ, রবি ঠাকুরের জীবনকেও এরাঁ পর্দায় তুলে ধরেছিলেন। এই ছবির আবার দুটো ভাগও রয়েছে। এর মাঝে অবশ্য টুকিটাকি আরও কয়েকটা ছবি তৈরি করেছেন। যেমন, ‘পান্তা ভাতের বিরিয়ানি’। তবে এসবকে পাশে রেখে এবার পরিচালক জুটির নজর দেবের দিকে।

Advertisement

টিজার দেখেই বোঝা যাচ্ছে, এই ছবির গল্পে রয়েছে দারুণ অ্য়াকশন, ড্রামা। এমনকী, রয়েছে প্রসেনজিৎ, জিতের অনুকরণে দুটি চরিত্রও। রয়েছে শুভশ্রী, শ্রাবন্তীর মতোও চরিত্রও। বাদ পড়েননি ঋতুপর্ণাও।

‘আমি দেব’ ছবির টিজার এই মুহূর্তে সোশাল মিডিয়ায় ভাইরাল। তবে প্রশংসা কম, এই টিজার দেখে ঠাট্টাই বেশি হচ্ছে। অনেকে তো মনে করছেন, দেব এই টিজার দেখলে, নির্ঘাৎ অসুস্থ হবেন। অনেকে আবার এই ছবিতে জুনিয়ার আর্টিস্টদের ছোট করে দেখানোয় আপত্তিও তুলেছেন। তবে সব মিলিয়ে ভোটের বাজারে দেবের নির্বাচনী প্রচারের মাঝে ‘আমি দেব’- ছবির টিজার কিন্তু ইতিমধ্যেই সুপারহিট। আর দুই পরিচালক আপাতত অধরা! কি আপনি দেখেছেন এই ছবির টিজার?

[আরও পড়ুন: সাদা পরেই ভোট দিচ্ছেন তারকারা, গণতন্ত্রের উৎসবেও কি সেট হল নতুন ফ্যাশন ট্রেন্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ