১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিচ্ছেদ’ ভুলে লাদাখে নাচলেন আমির খান-কিরণ রাও, ভিডিও দেখে নেটিজেনরা হতবাক

Published by: Akash Misra |    Posted: July 15, 2021 6:27 pm|    Updated: July 15, 2021 6:29 pm

Aamir Khan and Kiran Rao Video from Ladakh goes Viral | Sangbad

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেমনটি বলেছিলেন, তেমনটিই করছেন। বিচ্ছেদ যে তাঁদের বন্ধুত্বে কোনও বাধা নয়, তার প্রমাণ হাতে নাতে দিলেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। তাই তো বিবাহবিচ্ছেদ ঘোষণা করার এক সপ্তাহ পরেই লাদাখে উড়ে গেলেন তাঁরা। অংশ নিলেন ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chaddha)ছবির শেষ পর্বের শুটে। একসঙ্গে ছবিও তুললেন আমির-কিরণ। সে ছবি ইন্টারনেটে আসতেই শোরগোল পড়েছিল নেটদুনিয়ায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aamir Khan (@amirkhanactor_)

তবে এবার ছবি নয়, বরং লাদাখের ঐতিহ্যবাহী পোশাক পরে স্থানীয় মানুষদের সঙ্গে নেচে উঠলেন আমির খান ও কিরণ রাও। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তুমুল ভাইরাল। ভিডিও দেখে ইতিমধ্যেই নেটপাড়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছে। নেটিজেনরা অনেকেই গোটা কাণ্ডকে স্বাভাবিকভাবে নিতে পারেনি। অনেকে কটাক্ষ করেছেন আমির খানকে। কীভাবে বিচ্ছেদের পরেও কিরণের সঙ্গে এভাবে নাচ করছেন, তা নিয়েও আমিরকে রীতিমতো কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন নেটিজেনরা। 

[আরও পড়ুন: রেস্তরাঁর ভিতরে কঙ্কাল! সৃজিতের নতুন সিরিজের আগাম ঝলকেই জমজমাট রহস্য]

ভিডিওয় আমিরকে দেখা গিয়েছে, বেগুনি রঙের লম্বা টুপি ও গায়ে লাল রঙের জোব্বা। কিরণ রাওয়ের মাথায় রয়েছে কালো রঙের টুপি। তাঁর গায়েও বাহারি জোব্বা। স্থানীয় গানের সুরে লাদাখের লোকদের সঙ্গে পা মেলালেন আমির ও কিরণ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aamir Khan (@amirkhanactor_)

গত ৩ জুলাই ১৫ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন আমির ও কিরণ। বিজ্ঞপ্তি প্রকাশ করে আমির খান ও কিরণ রাও জানান, ‘এই ১৫ বছরের দাম্পত্যে আমরা দু’জনে মধুর কিছু মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি। যা হাসি, আনন্দে ভরা। আর এর মধ্যে দিয়েই দু’জনের সম্পর্কে ধীরে ধীরে বিশ্বাস, সম্মান এবং ভালবাসা জন্ম নিয়েছিল। এখন আমরা দু’জনেই জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছি। স্বামী-স্ত্রী হিসেবে নয়। বরং অভিভাবক হিসেবে, একটা পরিবার হিসেবে।’ একসঙ্গে লাদাখে গিয়ে ছবির কাজ, কাজের ফাঁকে ছবি ও ভিডিও তুলে আমির ও কিরণ প্রমাণ করলেন তাঁরা যা বলেছেন, সেটাই করছেন। বিচ্ছেদ ভুলে আপাতত নিজেদের বন্ধুত্বটাকেই তুলে ধরছেন আমির ও কিরণ।

[আরও পড়ুন: ভাল চুমু খান শ্রীলেখা! নিজের ব্যাপারে ৫ টি সত্য ফাঁস করলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement