BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভাল চুমু খান শ্রীলেখা! নিজের ব্যাপারে ৫ টি সত্য ফাঁস করলেন অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: July 15, 2021 12:26 pm|    Updated: July 15, 2021 3:38 pm

Actrees Sreelekha Mitra new Facebook post goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লক্ষ্মীবারের সকাল সকালই নেটদুনিয়া সরগরম করে দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তবে একাজ তাঁর নতুন নয়। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তরের খেলায় মেতে রোজই যেন বোম ফাটাচ্ছেন শ্রীলেখা। আর সেই খেলাতেই ভক্তদের বলে একের পর ছক্কা হাঁকাচ্ছেন তিনি। এই তো বুধবারই অনুরাগীদের সঙ্গে কফি ডেটে যাওয়ার কথা বলে, দারুণ এক শর্ত রাখলেন শ্রীলেখা। ভক্তদের সোজা বললেন, পথপশুদের ভালবাসলে এবং দত্তক নিলে, তবেই তাঁর সঙ্গে কফি ডেট পাক্কা। এ যেন একই ঢিলে দু’ পাখি। অনুরাগীদের সঙ্গে দেখাও হল আবার পথপশুরা যত্ন ভালবাসাও পেল। বুধবারের এই ডেটে যাওয়ার ভিডিও আপলোড করার পর শ্রীলেখার সোশ্যাল মিডিয়ার ওয়ালে রিকোয়েস্টের ঝড়। বহু মানুষেরাই শ্রীলেখার শর্ত মেনে পখপশু দত্তক দিচ্ছেন। অনেকে তো শ্রীলেখার সঙ্গে দেখা করার জন্য গোটা চিড়িয়াখানা দত্তক নিতে প্রস্তুত। গোটা ব্যাপারটাতেই দারুণ খুশি অভিনেত্রী। একের পর এক ডেটের অনুরোধ পেয়ে শ্রীলেখা তো একেবারে সিরিজ বানাতে চাইছেন। তবে গোটা ব্যাপারটার নেপথ্যে রয়েছেন পশুপ্রেমী শ্রীলেখা। তারকা হওয়ার সুবাদে যদি পথপশুরা ভালবাসা পায়, তাহলে খারাপ কী? তবে এখানেই শেষ নয়, ফেসবুকে শ্রীলেখা খেললেন এক নতুন খেলা। যেখানে ফাঁস হল শ্রীলেখার ব্যাপারে ৫ সত্যি। 

তা কী সেই সত্যি?
ফেসবুকের একটি খেলায় অংশ নিয়েছিলেন শ্রীলেখা। যেখানে ক্লিক করলেই, ফেসবুক জানিয়ে দেবে ৫ টি সত্য। সেই খেলার ছবিই শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে লেখা, শ্রীলেখা একেবারেই বিন্দাস, পাগল হয়ে গেলে একেবারে ভয়ঙ্কর তিনি, কাউকে পাত্তা দেন না, মজা করতে দারুণ ভালবাসেন। আর শ্রীলেখা ভাল চুমু খান! এই খেলার ছবি পোস্ট করে সবার কাছে জানতে চাইলেন এই তথ্য সত্যিই কিনা!

শুধু ফেসবুকে নয়, শ্রীলেখা তাঁর ইনস্টাগ্রামে নতুন যে ভিডিও আপলোড করেছেন, তাতে দেখা গিয়েছে যোগব্যায়ামে ব্যস্ত তিনি। আর তারই ফাঁকে এক অনুরাগীর প্রশ্নের মোক্ষম জবাব দিলেন শ্রীলেখা।

[আরও পড়ুন: শর্ত দিলেন শ্রীলেখা! পূরণ করলেই কফি ডেটে নিয়ে যাবেন অভিনেত্রী]

গপ্পোটা হল, শ্রীলেখাকে এক অনুরাগী প্রশ্ন করেন, আপনার বয়স কত? আপনার রূপের রহস্যটাও বা কী? হালকা হেসে শ্রীলেখা ভক্তকে জানালেন, আর কয়েক বছর পরই হাফ সেঞ্চুরি হবে তাঁর। আর রূপের রহস্য! বয়স কোনও বাধা নয়, জাত কোনও বাধা নয়, শুধু যৌনতা বার বার!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

শ্রীলেখা যে এই প্রশ্ন-উত্তরের খেলায় দারুণ মজা পাচ্ছেন তা স্পষ্টই। তাই তো রোজই ভক্তদের নানারকম প্রশ্নে বিন্দাস হয়ে উত্তর দিচ্ছেন। আর সেই উত্তর শুনে ভক্তরাও দারুণ আপ্লুত। নেটিজেনরা অভিনেত্রীর এই ভিডিও দেখে কমেন্ট বক্সে লিখেছেন, উফ কী অপূর্ব সুন্দরী।। কেউ আবার ভিডিও দেখে নতুন করে শ্রীলেখার ফ্যান হয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে কীভাবে অনুরাগীদের কাছে পৌঁছতে হয়, তা কিন্তু শ্রীলেখা ভালই জানেন। তাই তো নিয়মিত অনুরাগীদের সঙ্গে এভাবেই আলপাচারিতায় মেতে ওঠেন তিনি। নিন্দুকেরা অবশ্য মোটেই ভাল চোখে দেখেন না শ্রীলেখার এই কাণ্ডকারখানা। তবে এসব আগেও পাত্তা দেননি শ্রীলেখা, এখনও দেন না। তিনি নিজেই আছেন দিব্য।

কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে শ্রীলেখার নতুন হিন্দি ছবি ‘ন্যায়’-এর ফার্স্টলুক। কাঁচা-পাকা চুলে শ্রীলেখার নতুন লুক দারুণ পছন্দ করেছে অনুরাগীরা। অনেকে তো বলছেন, নতুন লুকে শ্রীলেখা যেন একেবারেই ইন্দিরা গান্ধি। তবে শ্রীলেখা জানিয়েছেন, ছবিতে পুরো লুকটাই একেবারে প্রতীকী। কেউ ইন্দিরা গান্ধির সঙ্গে মিল পেতেই পারেন!

[আরও পড়ুন: কিম শর্মার সঙ্গে গোয়ায় চুটিয়ে প্রেম করছেন লিয়েন্ডার পেজ! ফাঁস হল অন্তরঙ্গ ছবি]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে