BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কিম শর্মার সঙ্গে গোয়ায় চুটিয়ে প্রেম করছেন লিয়েন্ডার পেজ! ফাঁস হল অন্তরঙ্গ ছবি

Published by: Akash Misra |    Posted: July 14, 2021 2:26 pm|    Updated: July 14, 2021 5:32 pm

Actress Kim Sharma and India former tennis player Leander Paes are dating | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম লুকনো যায় না। কিচ্ছুতেই যায় না। সুযোগ পেলেই এদিক,ওদিক,সেদিক দিয়ে টুকটাক বেরিয়ে পড়বেই। ঠিক এমনটি ঘটে গেল বিখ্যাত টেনিস খেলোয়াড় লিয়েন্ডার পেজ (Leander Paes) ও অভিনেত্রী কিম শর্মার (Kim Sharma) সঙ্গে। দু’জনেই ভেবেছিলেন কাকপক্ষী টের পাবে না। গোয়ার সমুদ্রে গা ভাসিয়ে চুপচাপ প্রেম করে যে যার সংসারে রিটার্ন। কিন্তু সোশ্যাল মিডিয়ার যুগে এসব কাণ্ড লুকিয়ে রাখা খুব কঠিন। তাই যা ঘটার ছিল না, তা ঘটেই গেল!

গপ্পোটা হল, হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল লিয়েন্ডার পেজ আর কিম শর্মার বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবি। যা দেখে ইতিমধ্যেই গুঞ্জন শুরু নেটপাড়ায়। নিন্দুকেরা তো অল্প অল্প প্রেমের গন্ধ পাচ্ছেন!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pousada By The Beach (@pousadabythebeachgoa)

[আরও পড়ুন: করণ জোহরের ছবিতে রণবীর-আলিয়ার সঙ্গী হচ্ছেন টোটা রায়চৌধুরী]

তা এই কাণ্ড প্রকাশ্যে এসেছে গোয়ার রিসর্টের অফিসিয়াল পেজ থেকেই। যেখানে দেখা গিয়েছে, লিয়েন্ডার ও কিম অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। এই পেজ থেকে আরও একটি ছবি পোস্ট করা হয়। যেখানে দেখা গিয়েছে কিম ও লিয়েন্ডার লাঞ্চ করতে ব্যস্ত। এমনকী, কিম শর্মাও তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সমুদ্র সৈকতের ছবি। সাদা শার্ট, জিনসের হট প্যান্টে কিম উষ্ণতা ছড়িয়েছেন সৈকতে। আর সেই উষ্ণতার আঁচ যে লিয়েন্ডার পেয়েছেন, তার প্রমাণ রয়েছে ছবিতেই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pousada By The Beach (@pousadabythebeachgoa)

কয়েক মাস থেকেই লিয়েন্ডার আর কিম শর্মাকে একসঙ্গে দেখা যেতে শুরু করে। তবে লিয়েন্ডার আর কিম এখনও তাঁদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কিছু বলেননি। এর আগে অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন কিম। ২০১০ সালে কেনিয়ার ব্যবসায়ী আলি পুনাজির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কিম। হঠাৎই করেই আলি দেউলিয়া ঘোষণা করায়, কিম শর্মা আলিকে ডিভোর্স দেন। তারপর ভারতে ফিরে হর্ষবর্ধনের প্রেমে পড়েন কিম। আর এবার কিমের নতুন প্রেমিক লিয়েন্ডার। অন্যদিকে প্রাক্তন স্ত্রী রিয়া পিল্লাইয়ের সঙ্গে লিয়েন্ডারের রয়েছে একটি কন্যা সন্তান।

[আরও পড়ুন: নেড়া একবারই বেলতলায় যায়! বিয়ে আর করবেন না, জানিয়ে দিলেন শ্রীলেখা মিত্র]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে