BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

নেড়া একবারই বেলতলায় যায়! বিয়ে আর করবেন না, জানিয়ে দিলেন শ্রীলেখা মিত্র

Published by: Suparna Majumder |    Posted: July 13, 2021 3:48 pm|    Updated: July 13, 2021 4:05 pm

Sreelekha Mitra Shares her thought about Marriage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নেটিজেনদের নানা প্রশ্নের উত্তর দিয়ে থাকেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এবার বিয়ে নিয়ে মন্তব্যের জবাব দিলেন। আর তা দিতে গিয়েই জানিয়ে দিলেন, নেড়া যেমন একবারই বেলতলায় যায়, তেমন তিনিও একবাই বিয়ে করেছেন। আর ছাদনাতলার দিকেও যাবেন না।

৪ জুলাই ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে অনুরাগীদের উদ্দেশ্য করে শ্রীলেখা লিখেছিলেন, “আমার সম্পর্কে কী জানতে চান তা কমেন্টবক্সে লিখুন। আমি রোজ একটি করে প্রশ্নের উত্তর দেব! চলুন শুরু করা যাক।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

[আরও পড়ুন: সৌরভের চরিত্রে রণবীর কাপুর! ‘দাদা’র বায়োপিক তৈরি করতে চলেছে বিখ্যাত প্রযোজক সংস্থা]

অভিনেত্রীর এই প্রস্তাবের পরই প্রতিক্রিয়ায় ভরে যায় কমেন্টবক্স। মঙ্গলবার শ্রীলেখা জানান, অনুরাগীদের তিনি প্রশ্ন করতে বলায় একজন লিখেছেন, “আপনি এমনভাবে প্রশ্ন করতে বলছেন যেন একেক বার একেক জনকে বিয়ে করতে বলবেন।” এর জবাবেই অভিনেত্রী জানিয়েছেন, নেড়া একবারই বেলতলায় যায়। আর তিনি বিয়ে ইতিমধ্যেই করে ফেলেছেন। ফলে তা আর করবেন না।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

কিছুদিন আগেই অংশুমান প্রত্যুষের সিনেমার কাজ শেষ করেছেন শ্রীলেখা মিত্র।  সেই ছবিতে তাঁর সঙ্গে প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়ও অভিনয় করেছেন। শুটিংয়ের কিছু মুহূর্ত ‘আমি শ্রীলেখা’ ইউটিউব (Youtube) চ্যানেলেও শেয়ার করেছেন শ্রীলেখা। পরে ‘ন্যায়- জাজমেন্ট ডে’ ছবির ট্রেলার শেয়ার করেছেন।  সুশান্ত রায়ের পরিচালনায় ছবিতে রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। তাঁর  সেই লুকের সঙ্গে অনেকে ইন্দিরা গান্ধীর মিল খুঁজে পেয়েছেন, অনেকে আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মিল পেয়েছেন।  এ বিষয়ে কথা বলতে গিয়ে শ্রীলেখা বলেছিলেন,  “এটা একেবারেই একটা প্রতীকী রূপ। কিছুটা ইন্দিরা গান্ধীর স্টাইল থেকে নেওয়া হয়েছে। তবে ইন্দিরা গান্ধী তো আর টালির চালে থাকতেন না, তাই অনেকের মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো মনে হতে পারে। ধরা যাক এটা দু’জনকে নিয়েই করা। আসলে এই চরিত্র কোনও নির্দিষ্ট ঘটনা বা চরিত্রের কথা বলছে না। এদের নিরিখে ছবির গল্পটা তৈরি হয়েছে। এবার মানুষ দেখে ঠিক করবে যে ইন্দিরা গান্ধী নাকি অন্য কেউ!”

[আরও পড়ুন: বিতর্কের মাঝেই রথযাত্রায় ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী! কোথায় দেখা গেল তাঁদের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement