BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

বিতর্কের মাঝেই রথযাত্রায় ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী! কোথায় দেখা গেল তাঁদের?

Published by: Sayani Sen |    Posted: July 13, 2021 9:49 am|    Updated: July 13, 2021 12:01 pm

Actor Kanchan Mullick and Sreemoyee Chattoraj celebrates Rath Yatra at Mahesh । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলি সিরিয়ালের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সঙ্গে ফের একসঙ্গে অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক? দু’জনেই রথযাত্রা উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। সোমবার দু’জনেই ছিলেন হুগলির মাহেশে। তবে বিতর্কের কথা মাথায় রেখে এক ফ্রেমে থাকা কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি তাঁরা। নেটিজেনরা যদিও বিষয়টিকে দু’য়ে দু’য়ে চার করতে বেশি সময় নেননি।

জগন্নাথ দেব দর্শনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন উত্তরপাড়ার তারকা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “মাহেশের রথযাত্রার ৬২৫ তম বর্ষে, শ্রী শ্রী জগন্নাথ বাড়িতে মহাপ্রভু জগন্নাথ দেবের দর্শন ।সাথে ছিলেন মাননীয় সাংসদ শ্রী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। ঈশ্বর সকলের মঙ্গল করুক। জয় জগন্নাথ।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KanchanMullick (@kanchanthinksreaal)

[আরও পড়ুন: ‘কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিও গেম’, নতুন পোস্টে শ্রাবন্তীকে ফের খোঁচা রোশনের]

এদিকে, শ্রীময়ী চট্টরাজ তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লাইভ করেছেন। মরচে লাল রঙের শাড়ি সঙ্গে মানানসই গয়না পরতে দেখা গিয়েছে তাঁকে। লাইভ চলাকালীন অভিনেত্রীর পাশেই দেখা গিয়েছে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে।

কাঞ্চন মল্লিক লিখেছিলেন তাঁর সঙ্গে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) রয়েছেন। আর শ্রীময়ীর লাইভেও দেখা গিয়েছিল সাংসদকে। তাই মাহেশের রথযাত্রার ঝলকই যে অভিনেত্রী সরাসরি তাঁর অনুরাগীদের জন্য শেয়ার করেছেন, তা বুঝতে বিশেষ বেগ পেতে হয়নি কাউকেই। তবে এক ফ্রেমে দেখা যায়নি কাঞ্চন-শ্রীময়ীকে। উল্লেখ্য, দিনকয়েক আগেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল কাঞ্চন-শ্রীময়ীর ঘনিষ্ঠতার কথা। কাঞ্চনের স্ত্রী পিংকিও তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন। কাঞ্চন সন্তানের প্রতি আদর্শ বাবার ভূমিকা পালন করেন না বলেও অভিযোগ করেছিলেন তিনি। পালটা যদিও পিংকির বিরুদ্ধেও সরব হয়েছিলেন কাঞ্চন। পিংকি ২০ দিনও ঠিকমতো সংসার করেননি বলেই দাবি করেছিলেন তৃণমূল বিধায়ক। একে অপরের বিরুদ্ধে হামলা, পালটা হামলার অভিযোগে থানারও দ্বারস্থ হয়েছিলেন তারকা দম্পতি। সেই বিতর্কের কথা মাথায় রেখেই কী এক জায়গায় উপস্থিত থেকেও এক ফ্রেমে কোনও ছবি শেয়ার করলেন না কাঞ্চন-শ্রীময়ী, সেই প্রশ্নই মাথাচাড়া দিচ্ছে।

[আরও পড়ুন: লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগে কাঠগড়ায় আমির খানের ‘লাল সিং চড্ডা’ টিম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement