BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

‘কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিও গেম’, নতুন পোস্টে শ্রাবন্তীকে ফের খোঁচা রোশনের

Published by: Akash Misra |    Posted: July 12, 2021 7:58 pm|    Updated: July 12, 2021 7:58 pm

Srabanti husband Roshan singh new post goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক পোস্ট। রোশন কখনও শ্রাবন্তীকে (Srabanti) দুষছেন, তো কখনও শ্রাবন্তী রোশনকে (Roshan Singh)। আকার ইঙ্গিতে, সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করে দু’জনের মধ্যেই চলছে ঠান্ডা লড়াই। কাগজে কলমে তাঁরা এখনও স্বামী-স্ত্রী। তবে গত বছর পুজোর সময় থেকেই আলাদা আছেন তাঁরা। ঠিক কী কারণে রোশনের সংসার ছেড়ে একা আছেন শ্রাবন্তী, তাও স্পষ্ট করেননি রোশন বা শ্রাবন্তী কেউ-ই। শুধু গুঞ্জনেই নানা খবর। তার উপর বারুদ ঢেলেছে শ্রাবন্তীর নতুন প্রেমের খবর। তাই রোশন-শ্রাবন্তীর এই সোশ্যাল পোস্ট যুদ্ধ বাড়ছে রোজ রোজ।

তা এবার নতুন কী করলেন রোশন?

সম্প্রতি রোশন তাঁর ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন যেখানে লেখা রয়েছে, কিছু মানুষ রয়েছেন যাঁরা নাকি সম্পর্ককে ভিডিও গেমের মতো ব্যবহার করেন। যেই খেলা থেকে মন উঠে যায়, তখনই ধোঁকা দেওয়া শুরু! রোশনের এই পোস্ট যে শ্রাবন্তীকে খোঁচা মেরেই তা বুঝতে মোটেই অসুবিধা হয় না।

[আরও পড়ুন: ‘আমাদের রোজগার নেই, পাশে থাকুন’, সাহায্যের আরজি বাঙালি অভিনেতার]

অন্যদিকে শ্রাবন্তীও ছাড়ার পাত্রী নয়, তিনিও ইনস্টাগ্রাম পোস্টে যেন বোমা ফাটালেন। পোস্টে লিখলেন, সে ক্ষমা করতে জানে। তাঁর হৃদয় অনেক বড়। অনেকটা পথ হাঁটার পর যখন হৃদয় কেউ জ্বালিয়ে পুড়িয়ে দেয় তাঁর হাত ছেড়ে দিতে হয়।

রোশন সিংকে বিয়ে করার পর শ্রাবন্তীর এই তিন নম্বর বিয়ে নিয়ে নেটপাড়ায় নানা বিতর্ক ওঠে। তবে রোশন বা শ্রাবন্তী কেউ-ই তা নিয়ে মাথা ঘামাতে চাননি। কিন্তু তাল কাটে, গত বছর ঠিক পুজোর আগে হঠাৎই খবরে আসে শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক ভাঙতে চলেছে। আর তারপর থেকেই ফের নেটপাড়ায় উত্তেজনা শুরু। দু’জনে এই ভাঙা সম্পর্ক নিয়ে মুখ না খুললেও, শ্রাবন্তী ও রোশনের এই সোশ্যাল যুদ্ধ কিন্তু রোজই বেড়েই চলেছে ।

[আরও পড়ুন: আবারও শুরু ‘পবিত্র রিশতা’র শুটিং, সুশান্তের বদলে এবারের নায়ক কে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement