BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগে কাঠগড়ায় আমির খানের ‘লাল সিং চড্ডা’ টিম

Published by: Suparna Majumder |    Posted: July 12, 2021 7:24 pm|    Updated: July 12, 2021 8:13 pm

Aamir Khan starrer Laal Singh Chaddha accused of polluting in Ladakh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লাল সিং চড্ডা’র (Laal Singh Chaddha) শুটিং করতে গিয়ে লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগ উঠল আমির খান (Aamir Khan) ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে। টুইটারে ভিডিও পোস্ট করে অভিযোগ জানিয়েছেন জিগমত লাদাখি নামের এক নেটিজেন।

নিজের পোস্টে লাদাখের যে ভিডিও জিগমত শেয়ার করেছেন, তাতে জলের বোতল, খাবারের প্যাকেট পড়ে থাকতে দেখা যাচ্ছে। ক্যাপশনে জিগমত লিখেছেন, “লাদাখের ওয়াখা গ্রামের বাসিন্দাদের জন্য এই উপহার রেখে গিয়েছে আমির খানের লাল সিং চড্ডা টিম। সত্যমেব জয়তে অনুষ্ঠানে আমির খান পরিবেশ পরিষ্কার রাখার বিষয়ে বড় বড় কথা বলে থাকেন কিন্তু নিজের বেলায় এমন কাজ করেন।”

[আরও পড়ুন: ‘আমাদের রোজগার নেই, পাশে থাকুন’, সাহায্যের আরজি বাঙালি অভিনেতার]

২০১৮ সালে হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেকের স্বত্ব কেনেন আমির। ২০১৯ সালে ছবির শুটিং শুরু হয়। ভারতের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ছবির শুটিং করেছেন আমির। কলকাতায় এসেও শুটিং করে গিয়েছেন। মাঝে কোভিড (COVID-19) পরিস্থিতির জন্য বেশ কিছুদিন শুটিং বন্ধ ছিল। কিছুদিন আগে আবার স্ত্রী কিরণ রাওয়ের (Kiran Rao) সঙ্গে ডিভোর্সের কথা ঘোষণা করেন আমির। কিরণ এই ছবির সহ-প্রযোজকও। ডিভোর্স ঘোষণার পরও আমিরের লাদাখ সফরে তাঁর সঙ্গী ছিলেন কিরণ। দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্যর সঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে পোজও দিয়েছেন দু’জনে। কিন্তু তারপরই ফের বিতর্কে জড়িয়ে পড়েন জিগমতের একটি টুইটেই। অনেকেই ভিডিওর প্রতিক্রিয়া দিতে গিয়ে আমির ও তাঁর টিমের সমালোচনা করেছেন।

[আরও পড়ুন: আবারও শুরু ‘পবিত্র রিশতা’র শুটিং, সুশান্তের বদলে এবারের নায়ক কে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement