BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

করণ জোহরের ছবিতে রণবীর-আলিয়ার সঙ্গী হচ্ছেন টোটা রায়চৌধুরী

Published by: Akash Misra |    Posted: July 14, 2021 12:37 pm|    Updated: July 14, 2021 12:37 pm

Tota Roy Chowdhury will be seen on Karan johar next movie with Ranveer Singh and Alia Bhatt | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টোটা রায়চৌধুরী যেন (Tota Roy Choudhury )একের পর ছক্কা হাঁকাচ্ছেন। একদিকে, টেলিপর্দায় শ্রীময়ী-জুন আন্টিকে সঙ্গে নিয়ে টোটা ওরফে রোহিত সেন জনপ্রিয়। অন্যদিকে, সৃজিতের হাত ধরে টোটা তো বাংলার নতুন ফেলুদা । পর পর বলিউডের ছবিতেও দারুণ কামাল দেখাচ্ছেন তিনি।  তবে এবার টোটা রায়চৌধুরী খেলতে চলেছেন বড় বাজি। সুজয় ঘোষ, মধুর ভান্ডারকর, প্রদীপ সরকারের পরে এবার করণ জোহরের ছবিতে অভিনয় করতে চলেছেন বাংলার এই হ্যান্ডসাম অভিনেতা। তাও আবার সঙ্গে আলিয়া ভাট ও রণবীর সিং!

কয়েকদিন আগেই বলিউড ছবির পরিচালক ও প্রযোজক করণ জোহর তাঁর নতুন ছবির ঘোষণা করেছেন। ছবির নাম ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ (Rocky Aur Rani ki Prem Kahani)। এই ছবিতেই আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে দেখা যাবে টোটাকে। তবে শুধু আলিয়া আর রণবীর নয়, করণের এই ছবিতে রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি। করণের এই ছবি যেন একেবারেই চাঁদের হাট। আর সেই হাটেই জায়গা করে নিলেন বাংলা সিনেমা ও ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা টোটা।

[আরও পড়ুন: ‘দো ঘুট মুঝে ভি পিলা দে’র ছন্দে উদ্দাম নাচ ‘কৃষ্ণকলি’ তিয়াশার, সঙ্গী কারা? দেখুন ভিডিও]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tota Roy Choudhury (@totaroychoudhury)

করণের ছবি নিয়ে টোটাকে জিজ্ঞেস করতেই, উচ্ছ্বাসের সুরে টোটা জানালেন, করণ আমাকে কাস্ট করেছে। তবে ছবিতে চরিত্রটা ঠিক কেমন তা নিয়ে আপাতত কিছুই বলতে পারব না। তবে টোটা যে করণের ছবিতে রণবীর ও আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করে দাপিয়ে অভিনয় করবেন, তা নিশ্চিত করেছেন তিনি।

কয়েক মাস আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল করণের ধর্মা প্রোডাকশনে তৈরি অ্যান্থলজি ‘অজীব দাস্তান’। এরই ‘অনকহি’ ছবিতে টোটার কাজ পছন্দ হয় করণের। আর তারপরেই নতুন ছবিতে টোটাকে নেওয়ার সিদ্ধান্ত করণের। জানা গিয়েছে, এই ছবির শুটিং শীঘ্রই শুরু হবে। অন্যদিকে, টোটার হাতে আপাতত রয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদার নতুন সিজনও।

[আরও পড়ুন: বলিউডে ফিরছেন ‘Pink’ খ্যাত পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী, সঙ্গী ইয়ামি গৌতম]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement