BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘দো ঘুট মুঝে ভি পিলা দে’র ছন্দে উদ্দাম নাচ ‘কৃষ্ণকলি’ তিয়াশার, সঙ্গী কারা? দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: July 13, 2021 8:26 pm|    Updated: July 13, 2021 9:08 pm

Krishnakoli serial famed Tiyasha Roy dances in tune of 'Do Ghoont Mujhe Bhi Pila De' song | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে জামাই অনিরুদ্ধ, অন্যদিকে ছেলে শিবা। এই দু’জনের সঙ্গে নিজেই ‘দো ঘুট মুঝে ভি পিলা দে’ গানের ছন্দে কোমর দুলিয়ে নাচলেন কৃষ্ণকলি ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy)। জি বাংলার ইনস্টাগ্রাম পেজ থেকে প্রকাশ করা হয়েছে এমনই ভিডিও।

২০১৮ সাল থেকে টেলিভিশনের পর্দায় কৃষ্ণকলি তথা শ্যামার চরিত্রে অভিনয় করছেন তিয়াশা। এই চরিত্রে অভিনয় করেই তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। শ্যামা যতটা শান্তশিষ্ট স্বভাবের, তিয়াশা ততটাও নন। নানা সময়ে তা সোশ্যাল মিডিয়াতেই দেখা গিয়েছে। এবারও তার অন্যথা হল না। ধারাবাহিকের সাজেই ছিলেন তিয়াশা। পাশে ছিলেন অনিরুদ্ধর চরিত্রে অভিনয় করা রৌনক দে ভৌমিক এবং শিবার ভূমিকায় অভিনয় করা অধিরাজ গঙ্গোপাধ্যায়। দুই সহ-অভিনেতার সঙ্গে চুটিয়ে নাচলেন তিয়াশা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

[আরও পড়ুন: ঘুমন্ত শিশুর ছবি তুলতে নেই, যুবানের ঘুমের মুহূর্ত পোস্ট করে কটাক্ষের মুখে শুভশ্রী]

ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র সৌজন্যেই তিয়াশার টেলিভিশনের সফর শুরু। অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন ছোটপর্দার অভিনেত্রী। বেশ কিছুটা সময় ধরে টিআরপি লিস্টে প্রথম স্থান দখল করেছিল ধারাবাহিকটি। সিরিয়ালের টানা শুটিংয়ের মাঝেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন অভিনেত্রী। আবার নানা অনুষ্ঠানেও দেখা যায় তাঁকে। কিছুদিন আগেই সোনাগাছি এলাকার দুর্গোৎসবের (Durga Puja 2021) খুঁটি পুজো সম্পন্ন হয়েছিল। সেখানে বিধায়ক মদন মিত্রর (Madan Mitra) সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। দু’জনে মিলে ঢাক বাজিয়েছিলেন সেদিন। আর এবারে দুই অভিনেতার সঙ্গে চুটিয়ে নাচলেন অভিনেত্রী। তিনজনের এই নাচ বেশ পছন্দ হয়েছে দর্শকদের।  কমেন্টবক্স প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। অনুরাগীদের জন্য এমন পোস্ট করেই থাকেন তিয়াশা।  ধারাবাহিকে আটপৌড়ে শাড়ি পরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় ফ্যাশনেবল পোশাকেই দেখা যায় তাঁকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

[আরও পড়ুন: বলিউডে ফিরছেন ‘Pink’ খ্যাত পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী, সঙ্গী ইয়ামি গৌতম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement