BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ঘুমন্ত শিশুর ছবি তুলতে নেই, যুবানের ঘুমের মুহূর্ত পোস্ট করে কটাক্ষের মুখে শুভশ্রী

Published by: Akash Misra |    Posted: July 13, 2021 7:27 pm|    Updated: July 13, 2021 7:27 pm

Subhashree ganguly gets trolled for sharing yuvaan photo | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে বড় হয়ে যাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) ছেলে যুবান (Yuvan)। গত সোমবারই ১০ মাসে পা দিল সে। আর এই উপলক্ষে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন শুভশ্রী (Subhashree Ganguly)। সঙ্গে লিখলেন, আমার রাজপুত্রের তরফ থেকে সবাইকে শুভরাত্রি! হ্যাশট্যাগে শুভশ্রী লিখলেন হ্যাপি ১০ মাস! ছবিতে দেখা গিয়েছে, আরাম করে বিছানায় ঘুমোচ্ছে ছোট্ট যুবান।

এত পর্যন্ত সব ঠিকই চলছিল। কিন্তু গোল বাঁধল ইন্টারনেটে। যুবানের ঘুমন্ত ছবি দেখে একেবারে ক্ষেপে লাল নেটিজেনরা। শুভশ্রীকে একহাত নিতে শুরু করলেন তাঁরা। কমেন্ট বক্স উপচে পড়ল নানা মন্তব্য, নানা উপদেশ। সব নেটিজেনরাই বলতে শুরু করলেন এমন ছবি কেন আপলোড করলেন শুভশ্রী? শুভশ্রী কি জানেন না, ঘুমন্ত শিশুর ছবি তুলতে নেই। রাতারাতিই ইনস্টাগ্রামে ঝড় উঠল সমালোচনার। শুভশ্রীকে ভাল মা হওয়ার উপদেশও দিলেন অনেকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

যুবানকে নিয়ে ট্রোল হওয়াটা শুভশ্রীর কাছে একেবারেই নতুন নয়। এর আগেও শুভশ্রীকে নানা সময়, নানা কারণে ট্রোলের শিকার হতে হয়েছে। করোনা আক্রান্ত হয়ে যখন ছেলের থেকে আলাদা হয়েছিলেন তিনি, তখন নেটিজেনরা শুভশ্রীকে দায়িত্বজ্ঞানহীন মা বলেও কটাক্ষ করেছিলেন। তবে এসবে একেবারেই কান দেননি শুভশ্রী। বরং যখনই সুযোগ পেয়েছেন তখনই ট্রোলের জবাব দিয়েছেন। তবে এ ব্যাপারে এখনও কোনও মন্তব্য করেননি শুভশ্রী। বরং পুরো বিষয়টিকে চুপ করে থেকে এড়িয়েই যেতে চাইছেন অভিনেত্রী। 

এক ডান্স রিয়ালিটি শোতে বিচারক হিসেবে এখন নিয়মিত দেখা যায় শুভশ্রী। মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রামে ডান্সের ভিডিও শেয়ার করেন শুভশ্রী। কয়েকদিন আগে এক ফটোশুটের ভিডিওয় নেটিজেনদের হাতে বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন শুভশ্রী। অবশ্য মোক্ষম জবাবও দিয়েছিলেন তিনি। তবে এবার একেবারেই মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement