BREAKING NEWS

১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

বলিউডে ফিরছেন ‘Pink’ খ্যাত পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী, সঙ্গী ইয়ামি গৌতম

Published by: Akash Misra |    Posted: July 13, 2021 6:40 pm|    Updated: July 13, 2021 6:40 pm

Director Aniruddha Roy Chowdhury all set to start his new movie with yami Gautam | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে প্রথম ছবি ‘পিঙ্ক’ (Pink)করেই একেবারে জাতীয় পুরস্কার ছিনিয়ে নিয়েছিলেন টলিউডের পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী (Aniruddha Roy Choudhury)। অনিরুদ্ধ ফের ফিরছেন তাঁর নতুন বলিউড ছবি নিয়ে। এবার ছবির নাম ‘লস্ট’ (Lost)। প্রথম ছবিতে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও তাপসী পান্নুকে (Tapsee Pannu) নিয়ে রুপোলি পর্দায় একেবারে ম্যাজিক তৈরি করেছিলেন পরিচালক অনিরুদ্ধ। আর এবার অনিরুদ্ধের ‘লস্ট’ ছবিতে দেখা যাবে এক ঝাঁক বলিউড তারকাকে। ছবিতে রয়েছেন ইয়ামি গৌতম (Yami Gautam), পঙ্কজ কাপুর, রাহুল খান্না, নীল ভুপলম, পিয়া বাজপেয়ী ও তুষার পাণ্ডে। সম্প্রতি সামনে এল এই ছবির ফার্স্টলুক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yami Gautam Dhar (@yamigautam)

ছবি নিয়ে বলতে গিয়ে পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী জানিয়েছেন, ‘এটা পুরোটাই ইনভেস্টিগেটিভ ড্রামা। কিন্ত তার মধ্যে সম্পর্ক, ভালবাসা, ধোঁকা সবই রয়েছে। এই সবের কিছুর মাঝেই নিজেকে খুঁজে পাওয়ার গল্প বলবে অনিরুদ্ধের লস্ট।’ তবে আপাতত গল্পটাকে গোপনই রাখতে চেয়েছেন পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী। তাঁর কথায়, এই ছবির গল্পে থাকবে প্রচুর টুইস্ট। 

[আরও পড়ুন: বিয়ে করতে চান ‘মা’ ধারাবাহিকের ঝিলিক, প্রকাশ্যেই প্রেমিককে দিলেন প্রস্তাব!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aniruddha Roy Chowdhury (@aniruddhatony)

‘লস্ট’ ছবির ফার্স্টলুকে দেখতে পাওয়া গিয়েছে হাওড়া ব্রিজের ছবি। এর থেকেই ইঙ্গিত পাওয়া যায় এই ছবির প্রেক্ষাপট কলকাতা। জানা গিয়েছে, চলতি মাসেই শুরু হবে এই ছবির শুটিং। সব ঠিকঠাক চললে ছবিটি মুক্তি পেতে পারে পরের বছরে।

জুন মাসেই পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিয়ে হয় ইয়ামি গৌতমের। তার আগে বিক্রান্ত মাসের সঙ্গে জুটি বেঁধে ‘গিনি ওয়েডস সানি’ ছবিতে দেখা গিয়েছিল ইয়ামিকে। ‘লস্ট’ ছবি ছাড়াও ইয়ামির ঝুলিতে রয়েছে ‘ভুত পুলিশ’ (Bhoot Police), ‘দাসভি অ্যান্ড আ থ্রাসডে ইন হার কিটি’! (Dasvi and A Thursday in her kitty)। 

[আরও পড়ুন: কালো বিকিনিতে সুইমিংপুলে ঝড় তুললেন ঋতাভরী, ভিডিওয় মজে অনুরাগীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement