BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শর্ত দিলেন শ্রীলেখা! পূরণ করলেই কফি ডেটে নিয়ে যাবেন অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: July 14, 2021 2:50 pm|    Updated: July 14, 2021 10:15 pm

Now get a chance to bag date with Sreelekha Mitra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এখন তো রোজই শ্রীলেখা তাঁর অনুরাগীদের নানা প্রশ্ন, নানা মন্তব্যের জবাব একেবারে খুল্লমখু্ল্লা দিচ্ছেন। আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চাতেও রয়েছেন তিনি। এই তো গতকালই যেমন এক ভিডিওবার্তা আপলোড করে এক অনুরাগীকে সোজা বলেই দিলেন, তিনি একবারই বিয়ে করেছেন আর ছাদনাতলার দিকে যাবেন না। শ্রীলেখার এই মন্তব্য তো হু হু করে ছড়িয়ে পড়েছে ইন্টারনেট পাড়ায়। শ্রীলেখার এই বিন্দাসপনা কিন্তু দারুণ হিট। আর এই কারণেই অনুরাগীদের কাছে তিনি বড্ড কাছের। অন্যদিকে, নিন্দুকেরা কিন্তু শ্রীলেখাকে ঠোঁটকাটা বলেই নানা মন্তব্য করে বসেন। তাতে শ্রীলেখার বয়েই গেছে!

তবে এবার বিয়ে নয়, শ্রীলেখা বরং স্পষ্ট জানিয়ে দিলেন তাঁকে ভালবাসতে হলে ঠিক কী করতে হবে। আর সেটি করলেই শ্রীলেখার সঙ্গে কফি ডেট পাক্কা!

[আরও পড়ুন: নেড়া একবারই বেলতলায় যায়! বিয়ে আর করবেন না, জানিয়ে দিলেন শ্রীলেখা মিত্র]

ঠিক কী বললেন শ্রীলেখা?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

সম্প্রতি ইনস্টাগ্রামে শ্রীলেখা একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি এক অনুরাগীকে কথা দিয়েছেন কফি ডেটে নিয়ে যাওয়ার। তবে এর পিছনে কিছু শর্তও দিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে শ্রীলেখা বললেন, সঞ্জীব নামে শ্রীলেখার এক অনুরাগী, অভিনেত্রীর প্রতি ভালবাসা দেখাতে চান। এটা জানতে পেরেই শ্রীলেখা অনুরাগীকে বললেন, যদি তুমি আমাকেই সত্যিই ভালবাসো, তাহলে রাস্তার কুকুরদের ভালবাসো, তাঁদের সঙ্গে ছবি পোস্ট কর। যদি এমনটা করতে পারো, তাহলে আমি তোমার সঙ্গে কফি ডেটে যাব পাক্কা।  ইতিমধ্যেই শ্রীলেখার এই ভিডিও তুমুল সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও পছন্দ করেছে শ্রীলেখার এই ভিডিও।

এই ভিডিও আপলোড হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই শ্রীলেখার শর্ত একেবারে পূরণ করে ফেললেন এক অনুরাগী। সোশ্যাল মিডিয়ায় সেই অনুরাগীর ছবি পোস্ট করে শ্রীলেখা লিখলেন, কফির কাপে অনেক কিছুই হতে পারে…

 

কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে শ্রীলেখার নতুন হিন্দি ছবি ‘ন্যায়’-এর ফার্স্টলুক। এই ছবিতে শ্রীলেখার লুক নিয়ে ইতিমধ্যেই চর্চা চলেছে। কাঁচা-পাকা চুল, টিকালো নাকে নজর কেড়েছেন শ্রীলেখা। লুক দেখে অনেকে তো বলছেন শ্রীলেখা যেন ঠিক ইন্দিরা গান্ধী! 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

[আরও পড়ুন: আসছে ‘কী করে বলব তোমায়’ পার্ট টু! ধারাবাহিকের সিক্যুয়েলেও থাকছেন স্বস্তিকা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে