১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘লাল সিং চড্ডা’র সেটে দুর্ঘটনা, শুটিং করতে গিয়ে চোট পেলেন আমির খান

Published by: Suparna Majumder |    Posted: October 19, 2020 2:53 pm|    Updated: October 19, 2020 2:53 pm

Bengali News of Aamir Khan: Bollywood actor continues shoot for 'Laal Singh Chaddha' despite rib injury | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা খুব একটা ভাল যাচ্ছে না বলিউডের। একের পর এক ঘটনা ঘটেই চলেছে। এবার ‘লাল সিং চড্ডা’র (Laal Singh Chaddha) সেটে ঘটল দুর্ঘটনা। আর তার জেরে চোট পেলেন খোদ আমির খান (Aamir Khan)।

সূত্রের খবর মানলে, ‘লাল সিং চড্ডা’র একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন আমির খান। সেই সময় আচমকা পাঁজরে চোট লাগে তাঁর। দুর্ঘটনার জেরে কিছুক্ষণ শুটিং বন্ধ রাখা হয়। তবে মহামারী পরিস্থিতিতে শুটিং বন্ধ রাখতে চাইছিলেন না বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তাই ব্যথার ওষুধ খেয়েই ফের শুটিং শুরু করে দেন। চোট কতটা গুরুতর, তা হয়তো পরে টের পাবেন আমির।

[আরও পড়ুন: ‘নারীবাদীদেরই ক্লিভেজ দেখাতে হয় কেন?’, নেটিজেনের প্রশ্নের যোগ্য জবাব দিলেন সোনা মহাপাত্র]

১৯৯৪ সালে মুক্তি পাওয়া টম হ্যাঙ্কস (Tom Hanks) অভিনীত আমেরিকান ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর (Forrest Gump) অফিশিয়াল রিমেক ‘লাল সিং চড্ডা’। ২০১৯ সালের ৩১ অক্টোবর ছবির শুটিং শুরু করেন আমির। মাঝে করোনা (CoronaVirus) সংকটের কারণে বেশ কিছুদিন শুটিং বন্ধ রাখতে হয়। নিউ নর্মালে ফের ছবির শুটিং শুরু হয়। এর জন্য তুরস্কেও গিয়েছিলেন আমির খান। সেখানে গিয়ে আবার বিতর্কে জড়িয়েছিলেন। তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়ইপ এরদোগানের (Recep Tayyip Erdoğan) স্ত্রী এমাইন এরদোগানের (Emine Erdoğan) সঙ্গে দেখা করার জন্য চূড়ান্ত সমালোচনার মুখে পড়েন। ‘লাল সিং চড্ডা’ বয়কটের ডাক দেয় নেটদুনিয়ার একাংশ।

এর মধ্যেই ভারতে ফিরে ফের ছবির শুটিং শুরু করেন আমির। অন্তঃসত্ত্বা অবস্থাতেই আমিরের সঙ্গে শুটিংয়ে যোগ দেন নায়িকা করিনা কাপুর (Kareena Kapoor)। কিছুদিন আগেই ছবির শুটিং শেষ করেন করিনা। ইনস্টাগ্রামে ছবি আপলোড করে জানিয়েছিলেন সেকথা।

[আরও পড়ুন: লোনাভলা থেকে নিষিদ্ধ মাদক-সমেত গ্রেপ্তার অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে