BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লোনাভলা থেকে নিষিদ্ধ মাদক-সমেত গ্রেপ্তার অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই

Published by: Suparna Majumder |    Posted: October 19, 2020 2:18 pm|    Updated: October 19, 2020 2:18 pm

Bangla news of Arjun Rampal's Partner Gabriella's Brother Agisilaos Demetriades arrested by NCB in Drug Probe | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের মাদক কাণ্ডে নয়া মোড়। অর্জুন রামপালের (Arjun Rampal) প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেত্রিয়াদেসের (Gabriella Demetraides) ভাইকে মাদক-সমেত গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শোনা গিয়েছে, লোনাভলা থেকে আগিসিলাওস (Agisilaos) নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের কাছ থেকে নাকি চরস এবং নিষিদ্ধ আপ্রাজোলাম ট্যাবলেট পাওয়া গিয়েছে।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই মাদক কাণ্ডে নড়েচড়ে বসেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক যোগেই গ্রেপ্তার করা হয়েছিল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty)। যদিও বম্বে হাই কোর্ট সেই অভিযোগ নস্যাৎ করেই তাঁকে জামিন দিয়েছে। তবে রিয়ার ভাই সৌভিক-সহ আরও কয়েকজন মাদক কারবারি এখনও বিচার বিভাগীয় হেফাজতে রয়েছে। মাদক যোগের তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) এবং রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) জিজ্ঞাসাবাদ করেছে NCB। ঘটনার পর থেকেই সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকছেন চার নায়িকা।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় পালটা লড়াইয়ের পথে রিয়া? অঙ্কিতার বিরুদ্ধে নিতে পারেন আইনি পদক্ষেপ]

শোনা গিয়েছে, সূত্র মারফত খবর পেয়েই গ্র্যাব্রিয়েলার ভাই আগিসিলাওসের ডেরায় হানা দেন NCB আধিকারিকরা। তদন্তকারীদের সন্দেহ, মাদক পাচার চক্রের সঙ্গে যুক্ত আগিসিলাওস। মার্কেটিং ব্যবসার আড়ালে নাকি গ্যাব্রিয়েলার ভাইয়ের এই মাদক কারবার চলত।

উল্লেখ্য, ১৯৯৮ সালে প্রাক্তন ভারত সুন্দরী মেহের জেসিয়াকে বিয়ে করেছিলেন অর্জুন রামপাল। দুই কন্যা সন্তানও রয়েছে তাঁর। গ্যাব্রিয়েলার প্রেমে পড়ে দুই দশকেরও বেশি বিবাহিত জীবনে ইতি টানেন অর্জুন। অর্জুনের লিভ ইন পার্টনার হিসেবে থাকেন দক্ষিণ আফ্রিকার বংশোদ্ভূত মডেল। দু’জনের পুত্র সন্তানের জন্ম হয় ২০১৯ সালে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Camera shy ☺️ #memories #goa

A post shared by Arjun (@rampal72) on

[আরও পড়ুন:‘নারীবাদীদেরই ক্লিভেজ দেখাতে হয় কেন?’, নেটিজেনের প্রশ্নের যোগ্য জবাব দিলেন সোনা মহাপাত্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে