Advertisement
Advertisement
Aamir Khan

‘মেধা নেই, শুধুই হিংসা!’ রণবীরের ‘অ্যানিম্যাল’কে কটাক্ষ আমিরের?

রণবীরের 'অ্যানিম্যাল' ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে।

Aamir Khan old video on bollywood Director goes Viral| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:December 5, 2023 12:22 pm
  • Updated:December 5, 2023 12:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীরের ‘অ্যানিম্যাল’ ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে। অতিরিক্ত হিংস্রতার জন্য কেউ এই ছবিকে দূরছাই করছেন তো, কেউ আবার ‘অ্যানিম্যাল’কে দিয়েছেন সাহসী ছবির তকমা। তবে এবার ‘অ্যানিম্যাল’ বিতর্কের মাঝে, টুক করেই ভাইরাল হল আমির খানের এক সাক্ষাৎকারের ভিডিও। 

সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে বলিউড ছবি নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেছেন আমির। এই ভিডিওতে আমির যা বলেছেন, তা রীতিমতো ‘অ্যানিম্যাল’-এর মতো ছবিকে নির্দেশ করছে।

Advertisement

[আরও পড়ুন: ‘কফি উইথ করণ’-এ এসে বিপাকে কৃতী স্যানন! মান বাঁচাতে আইনি পথে হাঁটলেন অভিনেত্রী]

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে আমির খান বলেন, ”দর্শককে উত্তেজিত করার সবচেয়ে সহজ উপায় হল হিংসা ও যৌনতা। এটা দেখাতে খুব একটা বেশি মেধার প্রয়োজন হয় না। এর মধ্যে দিয়ে হয়তো কিছু সময়ের জন্য সফলতা আসে। কিন্তু তা দীর্ঘস্থায়ী হয় না। ”

Advertisement

আমির আরও বলেন, ”আমরা যাঁরা বিনোদন জগতের সঙ্গে যুক্ত। বিশেষ করে সিনেমার সঙ্গে যুক্ত, তাঁদের একটা নৈতিক দায়িত্ব রয়েছে। এমন ছবি আমাদের তৈরি করা উচিত নয়, তা সমাজে প্রভাব ফেলবে।”

নেটিজেনরা মনে করছেন আমিরের ইঙ্গিত রণবীরের ‘অ্যানিম্যাল’-এর মতো ছবির দিকেই। তবে এই ভিডিও বেশ পুরনো বলেই জানা গিয়েছে।  অন্যদিকে, সব বিতর্ক পেরিয়ে ‘অ্যানিম্যাল’ কিন্তু গোটা বিশ্বে ৪০০ কোটির ক্লাবে এন্ট্রি নিয়ে ফেলেছে। 

[আরও পড়ুন: ‘কফি উইথ করণ’-এ এসে বিপাকে কৃতী স্যানন! মান বাঁচাতে আইনি পথে হাঁটলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ