Advertisement
Advertisement
Aamir Khan

রাজনৈতিক দলের হয়ে প্রচারে আমির! কী বলছেন অভিনেতার মুখপাত্র?

সোশাল মিডিয়ায় ভাইরাল আমিরের ভিডিও।

Aamir Khan Reacts As Deepfake Video Of Him Promoting Congress Goes Viral
Published by: Akash Misra
  • Posted:April 16, 2024 5:15 pm
  • Updated:April 16, 2024 5:19 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রশ্মিকা, প্রিয়াঙ্কা, আলিয়ার পর এবার ডিপ ফেকের কবলে পড়লেন আমির খান। তাঁর ভিডিও ব্যবহার করা হল বিশেষ এক রাজনৈতিক দলের ভোট প্রচারে। যা ইতিমধ্য়েই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই ভিডিও নিয়ে এবার সরাসরি আমির মুখ না খুললেও, তাঁর মুখপাত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘আমির খান তাঁর ৩৫ বছরের সিনেমার কেরিয়ারের কখনও কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচার করেননি। তবে অতীতে ভোট নিয়ে মানুষের সচেতনতা বৃদ্ধিতে নির্বাচন কমিশনের উদ্যোগে তিনি একাধিক বার শামিল হয়েছেন। তবে সরাসরি কখনই রাজনীতির সঙ্গে যোগ দেননি আমির।’’ তিনি আরও বলেন, ‘‘যে ভিডিয়োতে আমির একটি রাজনৌতিক দলের হয়ে প্রচার করছেন বলা দাবি করা হচ্ছে, সেটা ভুয়ো।’’ আমির খানের তরফ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ইতিমধ্যেই বিষয়টি নিয়ে আমিরের তরফে মুম্বই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: দিনমজুর থেকে শুটার! সলমনের বাড়ির হামলায় বারবার উঠছে বিশাল ওরফে কালুর নাম ]

তা কী ছিল ভিডিওতে?

Advertisement

সোশাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে আমির বলছেন, ‘‘ভারত একটি গরিব দেশ নয়। ভারতের প্রতিটি নাগরিক লাখপতি। প্রত্যেকের কাছে কম পক্ষে ১৫ লাখ টাকা থাকবেই।’’ আমির এর আগে ‘সত্যমেব জয়তে’ টক শো সঞ্চালনা করতেন। সেখানে দেশের সামাজিক সমস্যাকে তুলে ধরতেন তিনি। সেই ভিডিওই ব্যবহার করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: কোলের সন্তানকে হারিয়েছিলেন, বছর ঘুরতে না ঘুরতেই ফের বাবা হচ্ছেন গায়ক কাবো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ