BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘স্কুল ফি দিতে পারতেন না বাবা, পড়াশোনা করতে ভয় পেতাম’, বলতে গিয়ে কাঁদলেন আমির

Published by: Akash Misra |    Posted: August 8, 2022 6:28 pm|    Updated: August 8, 2022 7:04 pm

Aamir Khan recalls being late in paying school fees due to family debt

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তি পেতে চলেছে আমির খানের নতুন ছবি লাল সিং চাড্ডা। এই ছবির প্রচারে আপাতত ব্যস্ত রয়েছেন আমির খান। নানা অনুষ্ঠানে আমিরকে দেখা যাচ্ছে এই ছবির প্রচারে। ‘লাল সিং চাড্ডা’ নিয়ে মেতে উঠছেন নানা আড্ডায়। শুধু তাই নয়, কথায় কথায় ছোটবেলার নানা ঘটনা শেয়ার করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে। এই যেমন, সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির জানালেন, স্কুলে গেলে তাঁর দিন কাটত ভয়ে ভয়ে!

হিউম্যানস অফ বম্বেকে দেওয়া এক সাক্ষাৎকারে আমির জানালেন, ”টানা আট বছর আমাদের পরিবার খুবই অর্থ কষ্টের মধ্যে দিয়ে গিয়েছিল। সেই সময়টা আজও ভুলতে পারি না।” প্রযোজক তাহির হুসেন আর তাঁর স্ত্রী জিনত হুসেনের ছেলে আমির। চার ভাইবোন ফয়সল, ফারহাত আর নিখাতের মধ্যে আমিরই বড় ছেলে। এই সাক্ষাৎকারে আমির জানান, ”আমাদের অর্থনৈতিক অবস্থা এতটাই খারাপ ছিল যে, বাবা আমাদের স্কুলের বেতন ঠিকসময় দিতে পারতেন না। আর বেতন দিতে দেরি হলেই, প্রিন্সিপল সবার সামনে নাম ঘোষণা করত। এই ঘটনায় খুবই কষ্ট পেতাম।” সাক্ষাৎকারের মাঝে একথা বলতে গিয়ে কেঁদেই ফেলেছিলেন আমির।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতিতে এসেছিলেন আমির। সেখানে এসেও সবার সঙ্গে ভাগ করে নেন ‘লাল সিং চাড্ডা’র নেপথ্যের গল্প। ‘কেবিসি’তে এসে আমির জিতে নেন ৫০ লক্ষ টাকা। ৫০ লাখের প্রশ্নের উত্তর দিতে গিয়ে লাইফ-লাইনের সাহায্যও নিয়ে ছিলেন আমির।

[আরও পড়ুন: ‘দূরবীণ দিয়েও কিছু দেখতে পেলাম না!’ রণবীরের নগ্ন ছবি দেখে হতাশ টুইঙ্কল খান্না ]

লাল সিং চাড্ডার চরিত্রে অভিনয়ের জন্য কী না করেছেন? মোট ছ’মাস ধরে জোর কসরত করতে হয়েছে আমিরকে। কমাতে হয়েছে শরীরের ওজন। একদম ছিপছিপে চেহারায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। দিনরাত শারীরিক কসরত করে প্রায় ২০ কেজির মতো ওজন ঝরিয়ে ফেলেছেন মিস্টার পারফেকশনিস্ট। তা কেমন লাগছে তাঁকে লাল সিং চাড্ডার চরিত্রে? সম্প্রতি প্রকাশ্যে এসেছে আমিরের সেই লুক। হলুদ পাগড়ি, হাতে কড়া, দাড়ি-গোঁফে পুরোপুরি পালটে গিয়েছে অভিনেতার চেহারা। পুরোদস্তুর লাল সিং চাড্ডা হয়ে উঠেছেন তিনি। পাশাপাশি এও জানা গিয়েছে যে দেশের বতর্মান রাজনৈতিক প্রেক্ষাপটও ঠাঁই পেয়েছে আমিরের ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেকে।

Aamir Khan's Laal Singh Chaddha trailer to release on IPL finale

হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনি। ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তাঁর পট পরিবর্তন ধরা দেবে এই ছবিতে। সূত্রের খবর, ‘লাল সিং চাড্ডা’য় উঠে আসবে ’৯২-এর বাবরি মসজিদ ধ্বংসের কাহিনির পাশাপাশি গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদির উত্থানের গল্প। নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য।

[আরও পড়ুন:অনুরাগীর সেলফি তোলার চেষ্টায় ক্ষুব্ধ শাহরুখ, বাবাকে শান্ত করলেন আরিয়ান, দেখুন ভিডিও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে