৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মহারাষ্ট্রে বাড়তে থাকা সংক্রমণের মধ্যেই এবার করোনা আক্রান্ত আমির খান

Published by: Suparna Majumder |    Posted: March 24, 2021 1:25 pm|    Updated: March 24, 2021 1:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের করোনার (Corona Virus) থাবা বলিউডে। এবার কোভিড  (COVID-19) পজিটিভ ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান (Aamir Khan)।  অভিনেতার মুখপাত্র জানিয়েছেন একথা। তিনি জানান, করোনা আক্রান্ত হওয়ার কথা জানতে পারার পর থেকেই নিজেকে হোম আইসোলেশনে রেখেছেন তিনি। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। সমস্ত করোনা বিধি মেনে চলছেন। গত কয়েকদিনে তাঁর কাছাকাছি যাঁরা এসেছিলেন, তাঁদের প্রত্যেককে করোনা পরীক্ষা করার অনুরোধ জানিয়েছেন বলিউড তারকা। 

নিউ নর্মালে একের পর এক বলিউড তারকা করোনা আক্রান্ত হয়েছেন। কিছুদিন আগেই কোভিড পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা মনোজ বাজপেয়ী (Manoj Bajpai)। শুটিংয়ের সেটেই তিনি করোনা আক্রান্ত হন বলে ধারণা মনোজের। এ বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছিলেন, কেউ অসতর্ক ছিলেন বলেই মারণ ভাইরাস তাঁর শরীরে থাবা বসিয়েছে। করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা রণবীর কাপুরও (Ranbir Kapoor)। যদিও রণবীরের প্রেমিকা আলিয়া ভাটের (Alia Bhatt) করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।  কোভিড পজিটিভ অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী এবং কার্তিক আরিয়ানও। কার্তিক কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই ‘ভুল ভুলাইয়া’র শুটিং স্থগিত রাখা হয়েছে।ছবিতে কার্তিকের সঙ্গে রয়েছেন কিয়ারা আডবানী, তাব্বু। কিয়ারার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তাব্বুর রিপোর্ট এখনও আসেনি। পরিচালক আনিস বাজমিও করোনা পরীক্ষা করেছিলেন। তাঁর পরীক্ষার রিপোর্টও নেগেটিভ এসেছে। 

[আরও পড়ুন: রাজ্য সরকারকে বিঁধে করা শ্রাবন্তীর পোস্টে লাইক মিমি-নিখিলের! উত্তাল সোশ্যাল মিডিয়া]

উল্লেখ্য, গত ১৪ মার্চ নিজের ৫৬তম জন্মদিন পালন করেছেন আমির। আর তার পরদিনই বড় ঘোষণা করেছিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। বিবৃতি জারি করে জানিয়েছিলেন, সোশ্যাল মিডিয়া ছাড়ছেন তিনি। নিজের পোস্টে আমির লিখেছিলেন, “জন্মদিনে আমাকে ভালবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।অসংখ্য ধন্যবাদ। আমার মন ভরে গিয়েছে।আরেকটা খবর আছে, এটা সোশ্যাল মিডিয়ায় আমার শেষ পোস্ট। সোশ্যাল মিডিয়ায় আমি একটু বেশিই সক্রিয়, তাই আমি এই ভণ্ডামি ত্যাগ করছি। আমরা আগে যেভাবে যোগাযোগ রাখতাম সেভাবেই রাখব। আরেকটি কথা, আমির খান প্রোডাকশনস (AKP) একটি অফিশিয়াল চ্যানেল শুরু করেছে! ভবিষ্যতে সেখানে আমার ও আমার সিনেমা সম্পর্কিত যাবতীয় তথ্য পাওয়া যাবে। নাম হচ্ছে, akppl.official। সবার জন্য অনেক ভালবাসা।”  সেই কথা রেখেই নিজের মুখপাত্রের মাধ্যমে করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন আমির। কিন্তু বি-টাউনের একের পর এক তারকা কোভিড পজিটিভ হওয়ায় আশঙ্কিত সিনে অনুরাগী ও মুম্বইয়ের কলাকুশলীরা। আবার শুটিংয়ের কাজ বন্ধ হবে না তো? এই প্রশ্নই জাগছে তাঁদের মনে।  

[আরও পড়ুন: ‘কাকাবাবু’ থেকে ‘গোলন্দাজ’, বছরের পাঁচ বড় ছবির মুক্তির তারিখ ঘোষণা করল SVF]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement