৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্য সরকারকে বিঁধে করা শ্রাবন্তীর পোস্টে লাইক মিমি-নিখিলের! উত্তাল সোশ্যাল মিডিয়া

Published by: Biswadip Dey |    Posted: March 24, 2021 11:31 am|    Updated: March 24, 2021 12:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) পোস্ট। আর তাতে লাইক মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও নুসরত জাহানের (Nusrat Jahan) স্বামী নিখিল জৈনের (Nikhil Jain)। আপাত ভাবে ব্যাপারটায় অস্বাভাবিকত্ব কিছুই নেই। বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত মানুষেরা পরস্পরের পোস্টে সাড়া দেবেন এতে আশ্চর্যের কী? কিন্তু ভোট আবহে সরগরম রাজ্যে পরিস্থিতিটাই যে আলাদা। শ্রাবন্তী এখন বিজেপি প্রার্থী। পোস্টটাও যে রাজ্য সরকারকে কটাক্ষ করে করা। তাতেই কিনা লাইক যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি ও বসিরহাটের সাংসদ নুসরতের স্বামীর! স্বাভাবিক ভাবেই উত্তাল সোশ্যাল মিডিয়া। তুঙ্গে জল্পনা।

বেহালা পশ্চিম কেন্দ্রে এবার প্রার্থী হিসেবে টিকিট পেয়েছেন শ্রাবন্তী। গতকাল ছিল তাঁর মনোনয়নপত্র জমা দেওয়ার দিন। জমা দেওয়ার পরে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন জনপ্রিয় অভিনেত্রী। তিনি লেখেন, “মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিজির নেতৃত্বে পশ্চিমবঙ্গকে দুর্নীতি তোলাবাজি মুক্ত করে, বেহালা পশ্চিমে শুধু ক্লাবে ক্লাবে ফুর্তি করার দান খয়রাতি নয়, সামাজিক উন্নয়নের সাথে সোনার বাংলার সংকল্প নিয়ে বেহালা পশ্চিমে সুখে দুঃখে সব সময় পাশে দাঁড়ানোর শপথ নিয়ে আজ মনোনয়নপত্র জমা দিলাম।”

[আরও পড়ুন: OMG! ১ গ্লাস লেমনেডের দাম এত্ত! বিল দেখে মায়ের কথা মনে পড়ল অঙ্কুশের]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

শ্রাবন্তীর এহেন পোস্টে লাইক করতে দেখা যায় মিমি-নিখিলকে। যা নিয়ে নানা মতে সরগরম হয়ে ওঠে নেট দুনিয়া। বহু নেটিজেনেরই দাবি, একই ইন্ডাস্ট্রিতে থাকার দরুন এই ধরনের সৌজন্য একেবারে স্বাভাবিক। কিন্তু অনেকেই আবার এর মধ্যে রাজনৈতিক সমীকরণের নকশা দেখতে পাচ্ছেন। বঙ্গ রাজনীতিতে এবার দলবদলের হিড়িক চোখে পড়েছে। বিনোদন দুনিয়া থেকে রাজনীতিতে আসা অনেকেও শিবির বদলেছেন। সেই জায়গায় দাঁড়িয়ে এই লাইক কোনও রাজনৈতিক বার্তা কিনা, সেই গুঞ্জন উঠছে।

এদিকে বেহালা পশ্চিম কেন্দ্রে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে তৃণমূল প্রার্থী রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ফলে সেখানে অভিনয় থেকে রাজনীতির ময়দানে পা রাখা অভিনেত্রীকে জোরদার লড়াইয়ের মুখে পড়তে হবে বলেই জল্পনা। এই অবস্থায় শাসক দলের বিরুদ্ধে সুর চড়িয়েছেন শ্রাবন্তী।

[আরও পড়ুন: লাজুক নায়িকা থেকে তুখড় নেত্রী, ‘থালাইভি’র ট্রেলারে জয়ললিতা হয়ে নজর কাড়লেন কঙ্গনা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement