BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভারত কম নিরাপদ? তুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে দেখা করে তীব্র কটাক্ষের শিকার আমির খান

Published by: Suparna Majumder |    Posted: August 17, 2020 3:46 pm|    Updated: August 17, 2020 3:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লাল সিং চড্ডা’র শুটিং করতে তুরস্কে গিয়ে বিতর্কে জড়ালেন আমির খান (Aamir Khan)। সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে অভিনেতা। টুইটারে অভিনেতাকে বয়কট করার ডাক দিলেন নেটিজেনদের একাংশ।

[আরও পড়ুন:সুশান্তকে বেহুঁশ করে তাঁর সই জাল করে টাকা সরিয়েছেন রিয়া! প্রাক্তন ম্যানেজারের দাবিতে চাঞ্চল্য]

অক্ষয় কুমার (Akshay Kumar) ‘বেল বটম’-এর শুটিং করতে ব্রিটেন যাওয়ার পরপরই ‘লাল সিং চড্ডা’র শুটিংয়ের জন্য তুরস্কে পাড়ি দিয়েছিলেন আমির। বিদেশে গিয়েই অনুরাগীদের সঙ্গে প্রকাশ্যে ছবি তুলেছিলেন। অনেক সময় মুখে মাস্কও পরছেন না অভিনেতা। এরই মধ্যে তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়ইপ এরদোগানের (Recep Tayyip Erdoğan) স্ত্রী এমাইন এরদোগানের (Emine Erdoğan) সঙ্গে দেখা করে বিতর্কে জড়ালেন মিস্টার পারফেকশনিস্ট। আমিরের সঙ্গে এমাইন এরদোগানের একাধিক ছবি প্রকাশ্যে এসেছে।

[আরও পড়ুন: ZEE5-এর সিরিজে ক্ষুদিরাম ‘মোস্ট ওয়ান্টেড!’, পুলিশ ও আদালতের দ্বারস্থ বামপন্থী ছাত্র সংগঠন]

ভারত বিরোধী রাষ্ট্রপতির স্ত্রীর সঙ্গে খোশগল্পে মাতার জন্য নেট দুনিয়ায় অনেকেই আমির খানকে একহাত নিয়েছেন। কেউ কটাক্ষ করে বলেছেন, আমির খান ভারতে নিরাপদ বোধ করছেন না, বরং ভারত-বিরোধী তুরস্কে তিনি বেশি সুরক্ষিত বোধ করেন। তাই তো করোনার আবহে এমন খোশ গল্পে মেতেছেন। কেউ আবার বলেছেন দেশের অর্থে বাইরে গিয়ে আমোদে মেতেছেন অভিনেতা। আমির খান ও তাঁর ছবিতে বয়কটের ডাকও দিয়েছেন অনেকে।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement