BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

ইসলামের ‘অবমাননা’, ট্যাটু এঁকে কট্টরপন্থীদের রোষের মুখে আমির খানের মেয়ে ইরা

Published by: Suparna Majumder |    Posted: October 10, 2020 4:10 pm|    Updated: October 10, 2020 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই তুরস্ক সফরের জন্য নেটদুনিয়ার একাংশের রোষের মুখে পড়েছিলেন আমির খান (Aamir Khan)। এবার ‘ইসলাম বিরোধী’ কাজের জন্য কট্টরপন্থীদের রোষানলে তাঁর কন্যা ইরা (Ira Khan)।

আমির এবং তাঁর প্রথম পক্ষের স্ত্রী রীণা দত্তর মেয়ে ইরা। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ইরা। নানা ধরনের এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। কখনও নাট্য নির্দেশনা দেন, কখনও ফ্যাশনেবল পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেন। নিউ নর্মালে ট্যাটু (Tattoo) তৈরি করতে শিখছেন ইরা। প্রথম ট্যাটু তিনি নিজে প্রশিক্ষকের হাতেই এঁকেছিলেন। তার ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করেছিলেন আমির-কন্যা। ক্যাপশনে লিখেছিলেন ট্যাটু আঁকার শিল্পকে বিকল্প পেশা হিসেবে বেছে নেবেন বলে ভাবছেন।

 

[আরও পড়ুন: উলুধ্বনি দিয়েই উৎসবের মরশুমে অক্ষয়ের আগমন, প্রকাশ্যে ‘লক্ষ্মী বম্ব’ ছবির ট্রেলার]

ইরার আপলোড করা এই ছবি এবং ভিডিও দেখেই ক্ষিপ্ত কট্টরপন্থীরা। তাহিতা সারাসমি নামে একজন লিখেছেন, “প্রার্থনা করেছেন? জানেন না আল্লা ট্যাটু অপছন্দ করেন।” তনভির মাহমুদ নামের আরেকজন আবার লিখেছেন, “আপনি কেমন মুসলিম? ইসলামে ট্যাটু হারাম, জানেন না?” এমনই মন্তব্য করা হয়েছে ইরার আপলোড করা ছবি-ভিডিওর কমেন্টে। অবশ্য ভারচুয়াল জগতের অনেকে আবার আমির খানের মেয়ের পাশে দাঁড়িয়েছেন। তাঁকে নিজের ইচ্ছে অনুযায়ী বাঁচার এবং কাউকে জবাবদিহি না করার পরামর্শ দিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ছেলের সিনেমার গানের ছন্দে নাচ নীতু কাপুরের, আলিয়া-রণবীরের বিয়ের প্রস্তুতি? প্রশ্ন নেটদুনিয়ায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement