BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ছেলের সিনেমার গানের ছন্দে নাচ নীতু কাপুরের, আলিয়া-রণবীরের বিয়ের প্রস্তুতি? প্রশ্ন নেটদুনিয়ায়

Published by: Suparna Majumder |    Posted: October 10, 2020 12:41 pm|    Updated: October 10, 2020 12:41 pm

Bangla News of Alia-Ranbir Wedding: Neetu Kapoor dances on Ghagra, fans wonder if it is for Alia Bhatt-Ranbir Kapoor’s Marriage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালটা সারা বিশ্বের মতো বলিউডেরও তেমন ভাল যায়নি। একাধিক তারকাকে বি-টাউন। বিশেষ করে কাপুর পরিবার। এপ্রিলের শেষেই মাসেই স্বামী তথা দীর্ঘদিনের সঙ্গী ঋষি কাপুরকে (Rishi Kapoor) হারিয়েছেন নীতু। তবে এবারে বোধহয় সেই দুঃখ ভুলে নতুন আনন্দোৎসবের প্রস্তুতি নিচ্ছেন। নেটদুনিয়ার ভাইরাল হয়েছে নীতু কাপুরের (Neetu Kapoor) ভিডিও। যেখানে ছেলে রণবীরের সিনেমার গানের ছন্দে নাচছেন বর্ষীয়ান অভিনেত্রী। ভিডিও ছড়িয়ে পড়তেই নেটদুনিয়ায় শুরু হয়েছে জল্পনা। তাহলে কি আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) বিয়ে আসন্ন?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Amazing dance choreo with the one and only my favourite @neetu54 🌸

A post shared by Rajendra Singh Choreographer (@masterjirocks) on

[আরও পড়ুন: করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, রয়েছে শ্বাসকষ্টের সমস্যা]

ভিডিওতে রণবীর অভিনীত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ‘ঘাঘরা’ গানের ছন্দে নাচতে দেখা যাচ্ছে নীতু কাপুরকে। তাঁকে নাচের স্টেপ শেখাচ্ছেন কোরিওগ্রাফার রাজেন্দ্র সিং। মুম্বই রাজেন্দ্রর নাম রয়েছে বিভিন্ন হেভিওয়েট বিয়ের আসরে সংগীত অনুষ্ঠানের নাচের কোরিওগ্রাফার হিসেবে। তাতেই সোশ্যাল মিডিয়ার জল্পনা আরও ইন্ধন পেয়েছে।

এরই মধ্যে আবার কিছুদিন আগে রণবীর কাপুরের জন্মদিন ছিল। যেখানে আলিয়ার তৈরি করা কেকে লেখা ছিল ‘৮’ সংখ্যাটি। মনে করা হচ্ছে, বছরের শেষের কোনও এক আট তারিখেই গাঁটছড়া বাঁধবেন আলিয়া-রণবীর। করোনা (CoronaVirus) পরিস্থিতির জন্য বিয়েতে বাড়তি কোনও আড়ম্বর করা হবে না। শুধু পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুরাই উপস্থিত থাকবে।

[আরও পড়ুন:করোনা কালেই চুপিসারে সেরেছিলেন রেজিস্ট্রি, এবার মা হলেন অভিনেত্রী পূজা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে