BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, রয়েছে শ্বাসকষ্টের সমস্যা

Published by: Suparna Majumder |    Posted: October 9, 2020 8:20 pm|    Updated: October 9, 2020 9:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) শারীরিক অবস্থার অবনতি। শ্বাসকষ্ট জনিত সমস্যা হচ্ছে কিংবদন্তি অভিনেতার। এমনই খবর মিলেছে হাসপাতাল সূত্রে।

মঙ্গলবার অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে। মধ্য কলকাতার বেলভিউ ক্লিনিকে সৌমিত্র চট্টোপাধ্যায়কে ভরতি করা হয়। শোনা গিয়েছিল, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন প্রবাদপ্রতীম শিল্পী। চিকিৎসকের পরামর্শে তাঁর করোনা (COVID-19) পরীক্ষা করা হয়। পরীক্ষার ফল পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে বেলভিউ ক্লিনিকে নিয়ে গিয়ে ভরতি করা হয়। প্রথমে শোনা গিয়েছিল, সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল। কয়েকদিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে। কিন্তু পরে আবার শোনা যায়, বর্ষীয়ান অভিনেতার শ্বাসকষ্ট জনিত সমস্যা হচ্ছে। যার ফলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। মনে করা হচ্ছে, ৮৫ বছরের অভিনেতার বয়স একটা বড় বিষয় তাঁর চিকিৎসার ক্ষেত্রে। তাঁর কোমর্বিডিটিও (Comorbidity) চিন্তায় রাখছে চিকিৎসকদের।

[আরও পড়ুন: কেমোথেরাপিতে কমেছে ওজন, ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের ছবি দেখে চমকে উঠছে নেটদুনিয়া]

করোনা পরিস্থিতির মধ্যে কিছুদিন আগেই শুটিংয়ে যোগ দিয়েছিলেন প্রবাদপ্রতীম শিল্পী। পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) পরিচালনায় নিজের পরিচালনায় নিজের জীবন নির্ভর সিনেমা ‘অভিযান’-এর (Abhijaan) শুটিং সম্পূর্ণ করেছিলেন। ছবিতে অল্প বয়সের সৌমিত্রর চরিত্রে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। বেশি বয়সের চরিত্রে সৌমিত্র নিজেও অভিনয় করেন।

এর আগে সপরিবারের করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। জুলাই মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল, তাঁর বাবা রঞ্জিৎ মল্লিক, স্বামী নিসপাল সিং রাণে এবং মা দীপা মল্লিক। পরে সপরিবারে করোনামুক্ত হওয়ার কথাও সোশ্যাল মিডিয়ায় জানান। তারপরই রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে। রাজও করোনাকে জয় করেন। সৌমিত্র চট্টোপাধ্যায়ও করোনাকে হারিয়ে জীবনের পথে ফিরে আসুন। এই প্রার্থনাই করছেন টলি পাড়ার তারকা এবং তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: প্রভাস-দীপিকার মেগা বাজেট ছবিতে অমিতাভ বচ্চন, দেখুন ‘বাহুবলী’র ভিডিও বার্তা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement