BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

প্রভাস-দীপিকার মেগা বাজেট ছবিতে অমিতাভ বচ্চন, দেখুন ‘বাহুবলী’র ভিডিও বার্তা

Published by: Suparna Majumder |    Posted: October 9, 2020 2:49 pm|    Updated: October 9, 2020 6:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), অন্যদিকে ‘বাহুবলী’ প্রভাস (Prabhas)। ওজনদার এই স্টার কাস্টের সঙ্গেই যুক্ত হল আরেক হেভিওয়েট নাম। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। এক ছবিতেই দেখা যাবে তিন মেগাস্টারকে। সপ্তাহান্তের শুরুতেই ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে বড় ঘোষণাটি করেন প্রভাস। নিজের পোস্টের ক্যাপশনে প্রভাস লিখেছেন, অবশেষে তাঁর স্বপ্নপূরণ হতে চলেছে। কিংবদন্তি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করার সুযোগ পাচ্ছেন তিনি।

[আরও পড়ুন: ‘কেওড়াতলা যাওয়ার আগে করে নেবে’, অনুরাগীর টুইটের জবাবে কেন একথা বললেন স্বস্তিকা?]

লকডাউনের সময়ই নতুন ছবির কথা জানিয়েছিলেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক নাগ অশ্বিন (Nag Ashwin)। তাতে প্রভাস এবং দীপিকার জুটি বাঁধার কথা জানান। এবার সেই তালিকায় অমিতাভ বচ্চনের নাম যুক্ত হওয়ায় দর্শকদের প্রত্যাশা কয়েকগুণ বেড়ে গেল। শোনা গিয়েছে, বিশাল বাজেটের ছবি তৈরি করতে চলেছেন নাগ অশ্বিন। ছবির যে সিনেম্যাটিক এক্সপোজারের কথা তিনি ভেবে রেখেছেন, তা আগে কখনও ভারতীয় দর্শক দেখেননি।

এর আগে সুজিত সরকার পরিচালিত ‘পিকু’তে বাবা ও মেয়ের চরিত্রে অমিতাভ বচ্চন এবং দীপিকা পাড়ুকোনের জুটিকে বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। তারপর আর একসঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেননি দুই তারকা। অমিতাভের শেষ মুক্তি পাওয়া সিনেমা ‘গুলাবো সিতাবো’ দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। দীপিকার ‘ছপাক’ও বক্স অফিসে তেমন দাগ কাটতে পারেননি। তার উপর আবার সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুতে মাদক যোগের তদন্তে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের পর থেকে নাকি মানসিক অশান্তিতে ভুগছেন অভিনেত্রী। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অমিতাভের সঙ্গে ফের কাজ করার কথাটিও ইনস্টাগ্রামে শেয়ার করেননি বলিউড অভিনেত্রী।

এদিকে প্রভাস-দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ারের পাশাপাশি নাকি একটি হলিউড সিরিজেও অভিনয় করতে চলেছেন অমিতাভ। অ্যাপেল টিভির সিরিজ ‘শান্তারাম’-এ নাকি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তিনি। জাস্টিন কারজেল পরিচালিত সিরিজে মুখ্য চরিত্রে থাকছেন চার্লি হানাম (Charlie Hunnam)।   

[আরও পড়ুন: জায়রা ওয়াসিমের পর সানা খান, ‘ইসলামের টানে’ বলিউড ছাড়লেন আরেক অভিনেত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement