BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কেওড়াতলা যাওয়ার আগে করে নেবে’, অনুরাগীর টুইটের জবাবে কেন একথা বললেন স্বস্তিকা?

Published by: Suparna Majumder |    Posted: October 8, 2020 5:49 pm|    Updated: October 8, 2020 6:48 pm

Bengali News of Swastika Mukherjee: Actress gives befitting reply on twitter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তোয়াক্কা’ শব্দটি স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) অভিধানে অন্তত নেই। নিজের ইচ্ছেয় বাঁচেন। যখন যে কাজ করতে ইচ্ছে করে করে ফেলেন। আবার সোশ্যাল মিডিয়াতেও জবাব দেন মন খুলে। কারও তোয়াক্কা না করেই অনায়াসে লিখে ফেলেন নিজের বার্তা। অতীতের সেই ধারা বৃহস্পতিবারও বজায় রাখলেন টলিউডের অভিনেত্রী। এবার অবশ্য স্বস্তিকার প্রশংসাই করেছিলেন এক অনুরাগী। লিখেছেন স্বস্তিকার অসাধারণ অভিনয় করেন স্বস্তিকা। যদিও স্বস্তিকাকে ‘আন্ডাররেটেড’ বলেই মনে হয় তাঁর। কারণ তাঁর অভিনয় প্রতিভাকে কোনও ইন্ডাস্ট্রিই কাজে লাগায়নি। এই টুইট শেয়ার করেই স্বস্তিকা লেখেন, “কেওড়াতলা যাওয়ার আগে করে নেবে। আশায় বাঁচে চাষা।”

[আরও পড়ুন: করোনা কালে নেই রোজগার, কান্নায় ভেঙে পড়া বৃদ্ধ দম্পতির পাশে সোনম-স্বরা-রবিনারা]

বাংলা সিনেমার গণ্ডি ছাড়িয়ে ‘পাতাল লোকে’র অংশীদার হয়েছেন স্বস্তিকা। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’য় বাঙালি মায়ের টানাপোড়েন ফুটিয়ে তুলেছেন। কিছুদিন আগে আবার ‘তাসের ঘরে’র সুজাতা হয়ে নেটদুনিয়ার দর্শকদের মন জয় করে নিয়েছেন। যেকোনও চরিত্রকে অনায়াসে ক্যামেরার সামনে ফুটিয়ে তোলেন অভিনেত্রী। সদ্য প্রকাশ্যে আসা ‘গুলদস্তা’র ট্রেলারেও সেই ইঙ্গিত মিলেছে।

এত কিছুর পরও যেন অভিনেত্রীর মনে কোথাও একটা আক্ষেপ রয়ে গিয়েছে। কৌতুকের মোড়কে অনুরাগীর ‘আন্ডাররেটেড’ অভিনেত্রী তকমার জবাব দিলেও সেই আক্ষেপ যেন তাঁর এই জবাবের মধ্যে লুকিয়ে রয়েছে। অবশ্য শিল্পীর মন কখনও সন্তুষ্ট হয় না। তৃপ্ত মনে সৃষ্টি হয় না। এমনটাই বলে থাকেন তাঁরা। তাই বোধহয় প্রতিবার নিজেকে নতুনভাবে তুলে ধরার স্বপ্ন দেখে অতৃপ্ত মন। আর এভাবেই শিল্পীর নবজন্ম হয় তাঁর সৃষ্টিশীলতায়।

[আরও পড়ুন: ‘এই যন্ত্রণা থেকে কীভাবে মুক্তি পাবে আমার মেয়ে?’ প্রশ্ন রিয়া চক্রবর্তীর মায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement