BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

‘এই যন্ত্রণা থেকে কীভাবে মুক্তি পাবে আমার মেয়ে?’ প্রশ্ন রিয়া চক্রবর্তীর মায়ের

Published by: Suparna Majumder |    Posted: October 8, 2020 2:42 pm|    Updated: October 8, 2020 3:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ঈশ্বর আছেন’। গ্রেপ্তারির ২৮ দিনের মাথায় মেয়ে রিয়ার (Rhea Chakraborty) জামিনের খবর শুনে এই ছিল সন্ধ্যা চক্রবর্তীর (Sandhya Chakraborty) প্রথম প্রতিক্রিয়া। ছেলে সৌভিক (Showik) এখনও জেলে। খারিজ হয়ে গিয়েছে তাঁর জামিনের আবেদন। তবে এতদিন বাদে সান্তাক্রুজের প্রাইম রোজ আবাসনের চক্রবর্তী পরিবারে কিছুটা স্বস্তির খবর এল।

বুধবার রিয়াকে বাইকুলা জেল থেকে বাড়ি নিয়ে আসেন তাঁর এক বন্ধু। বাড়িতে এসে নাকি অনেকক্ষণ চুপচাপ বসেছিলেন রিয়া। সন্ধ্যা চক্রবর্তী জানান, মঙ্গলবার NDPS আদালত রিয়া ও সৌভিককে আরও দুই সপ্তাহ জেলে রাখার কথা জানাতেই নাকি রিয়ার বাবার নার্ভাস ব্রেকডাউন হয়েছিল। গত কয়েকমাস ধরে ট্রমায় রয়েছেন তাঁরা। দরজার বেল বাজলেও চমকে ওঠেন। নিদারুণ যন্ত্রণায় রয়েছেন রিয়া। এই যন্ত্রণা থেকে কীভাবে মুক্তি পাবে তাঁর মেয়ে? জানেন না সন্ধ্যা দেবী। তবে রিয়া ‘ফাইটার’, তাই লড়ে যাবে বলে আশাবাদী তিনি। ছেলে সৌভিক এখনও মুক্তি পায়নি। লড়াই এখনও শেষ হয়নি। দীর্ঘ সময় ধরে তা চলবে বলেই মনে করছেন সন্ধ্যাদেবী।

[আরও পড়ুন: ‘বাংলার বাঘিনী ফিরে আসবেই’, রিয়া জেল থেকে মুক্তি পাওয়ার পরই হুঙ্কার আইনজীবীর]

রিয়ার এক প্রতিবেশী দাবি করেছিলেন ১৩ জুন সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে নাকি রিয়ার দেখা হয়েছিল। সেই জল্পনা নস্যাৎ করে দিয়ে সন্ধ্যা চক্রবর্তী জানান, প্রয়োজনে রিয়া এবং সুশান্তের ফোনের লোকেশন দেখে নেওয়া যেতে পারে। এই প্রতিবেশী সুশান্তের অন্ধ ভক্ত ছিলেন বলেও জানান তিনি।

এদিকে সুশান্ত সিং রাজপুত মামলায় AIIMS-এর ভিসেরা রিপোর্ট প্রকাশ্যে আসার পর  পরোক্ষে কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) একহাত নেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। প্রশ্ন তোলেন তাহলে কি কেউ এবার পদ্মশ্রী ফেরাবেন। উত্তরে নিজের পুরনো সাক্ষাৎকারে ভিডিও তুলে ধরে কঙ্গনা বলেন এটা দেখে নিন যদি মনে হয় কিছু ভুল বলেছি তাহলে অবশ্যই পুরস্কার ফিরিয়ে দেব।   

[আরও পড়ুন: চূড়ান্ত অশালীন ‘বিগ বস ১৪’, রিয়ালিটি শো বয়কটের ডাক নেটদুনিয়ার একাংশের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement