BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বাংলার বাঘিনী ফিরে আসবেই’, রিয়া জেল থেকে মুক্তি পাওয়ার পরই হুঙ্কার আইনজীবীর

Published by: Biswadip Dey |    Posted: October 8, 2020 9:07 am|    Updated: October 8, 2020 9:07 am

Bengali News:

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তারির ২৮ দিনের মাথায় জেল থেকে মুক্তি পেয়েছেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। বুধবার সকালেই তাঁর জামিন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট। অবশেষে বিকেল সাড়ে পাঁচটা নাগাদ বাইকুলা জেল থেকে মুক্তি পান তিনি। ২৮ বছরের অভিনেত্রী জেল থেকে বেরিয়ে আসার পরে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে দাবি করেছেন, যতই ঘৃণ্য চক্রান্ত হোক ‘বাংলার বাঘিনী’ তাঁর লড়াই চালিয়ে যাবেন।

প্রেমিক সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু মামলায় মাদক যোগের অভিযোগে রিয়াকে গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বুধবার হাই কোর্ট তাঁর বিরুদ্ধে আনা মাদক পাচারের গুরুতর অভিযোগ নস্যাৎ করে দিয়েছে। সে প্রসঙ্গে মানশিন্ডে বলেন, ‘‘বিচারপতি দেখেছেন যে ড্রাগ কেনা হয়েছিল তার পরিমাণ খুবই কম। এই পরিমাণ ড্রাগ কেউ ব্যবসা করার জন্য কিনবে না। আমি হাই কোর্টের কাছে কৃতজ্ঞ যে মাননীয় বিচারপতি তাঁর কাছে জমা দেওয়া সমস্ত নথি খুঁটিয়ে দেখেছেন।’’

[আরও পড়ুন: ‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’, সোশ্যাল মিডিয়ায় কদর্য মন্তব্যে ক্ষুব্ধ ইমন চক্রবর্তী]

তাঁর মক্কেল যে সব চক্রান্তের বিরুদ্ধে লড়ে যাবেন, সেকথা মনে করিয়ে দিয়ে মানশিন্ডে বলেন, ‘‘উনি এই সব ইডিয়টদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবেন। ওই নির্লজ্জ লোকগুলো ওঁর ইমেজ ধ্বংস করে দিয়েছে। এরাই আবার আমার ইন্টারভিউয়ের জন্য আমার অফিসের বাইরে লাইন লাগায়।’’ রিয়ার বিরুদ্ধে শুরু হওয়া ‘মিডিয়া ট্রায়াল’-এর কড়া সমালোচনা করেন মানশিন্ডে। তিনি বলেন, ‘‘বম্বে হাই কোর্ট মিডিয়া ট্রায়ালের ভূমিকা খতিয়ে দেখছে। সুপ্রিম কোর্টও এই মামলায় মিডিয়া ট্রায়ালের ভূমিকা কতটা তা দেখছে।’’ তিনি আরও বলেন, ‘‘একটি চ্যানেল আমার ফি, আমার গাড়ি ও অফিস নিয়েও আলোচনা চালিয়েছে। সোশ্যাল মিডিয়াতেও আক্রমণ হতে দেখেছি আমি। আমার ফি কত তা নিয়ে ওদের মাথাব্যথা কেন?’’

রিয়ার আইনজীবীর দাবি, রিয়াকে এভাবে আক্রমণ করার পিছনে কারণ একটাই। যেহেতু তিনি সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা ছিলেন। তিনি বলেন, ‘‘উনি সুশান্তের লিভ ইন পার্টনার ছিলেন। প্রায় ওঁর স্ত্রীর মতোই ছিলেন।’’ রিয়ার বিরুদ্ধে আক্রমণাত্মক হওয়ার জন্য তিনি সুশান্তের পরিবারের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, মঞ্জুর করল বম্বে হাই কোর্ট]

প্রসঙ্গত, বুধবার জেল থেকে মুক্তির সময় রিয়াকে দেখার জন্য লোকে লোকারণ্য ছিল এলাকা। কিন্তু রিয়া গাড়িতে করে সেখান থেকে বেরিয়ে যান। সংবাদমাধ্যমের সঙ্গে কোনও কথা বলেননি তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে