২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

চূড়ান্ত অশালীন ‘বিগ বস ১৪’, রিয়ালিটি শো বয়কটের ডাক নেটদুনিয়ার একাংশের

Published by: Suparna Majumder |    Posted: October 8, 2020 1:00 pm|    Updated: October 8, 2020 4:35 pm

An Images

Bengali Khabar, Latest Bangla News

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দর্শকদের মনোরঞ্জনের পাশাপাশি প্রতিবারই বিতর্কের আঁতুড়ঘর হয়ে ওঠে রিয়ালিটি শো ‘বিগ বস’ (Bigg Boss)। প্রতি এপিসোডেই কোনও না কোনও ঘটনা ঘটতে থাকে। আর তা সোশ্যাল মিডিয়ায় তর্কের বিষয় হয়ে ওঠে। এবারও তার অন্যথা হল না। শুরুর সপ্তাহেই বিতর্কে জড়াল ‘বিগ বস ১৪’ (Bigg Boss 14)। চূড়ান্ত অশ্লীলতার অভিযোগ উঠল এই শো’য়ে। ক্ষিপ্ত নেটদুনিয়ার একাংশ। সোশ্যাল মিডিয়ায় শো বয়কটের (#BoycottBB14) ডাক দেওয়া হয়েছে।

প্রতিবারই রিয়ালিটি এই শোয়ে কেচ্ছা-কেলেঙ্কারি ঘটেই থাকে। এনিয়ে অনেকের অনেক মত থাকে। এবারে নেটিজেনদের একাংশ যে দৃশ্য নিয়ে আপত্তি তুলেছেন। সেখানে শোয়ের নতুন মহিলা প্রতিযোগীদের গতবারের শো জয়ী সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মন জয় করতে বলা হয়। যিনি এই কাজে সফল হবেন তাঁকে ‘ইমিউনিটি’ দেওয়া হবে। যাতে কেউ তাঁকে শো থেকে বের করতে না পারেন। ‘ইমিউনিটি’ পেতে শরীরী আবেদনের মাধ্যমে সিদ্ধার্থের মন জয় করার চেষ্টা করেন পবিত্রা পুনিয়া, নিক্কি তাম্বোলি, রুবিনা ডিলায়েক, জাসমিন ভাসিন।

[আরও পড়ুন: ‘বাংলার বাঘিনী ফিরে আসবেই’, রিয়া জেল থেকে মুক্তি পাওয়ার পরই হুঙ্কার আইনজীবীর]

এই দৃশ্যেই প্রবল ক্ষিপ্ত নেটদুনিয়ার একাংশ। প্রত্যেকের বাড়িতে টেলিভিশনের মাধ্যমে এই শো দেখা হয়। সেখানে এই ‘নিম্নমানের যৌনতা’ প্রদর্শন নিয়ে ক্ষোভ প্রকাশ করা হয়্ছেে। দেওয়া হয়েছে ‘বিগ বস ১৪’ (BB14) বয়কটের ডাক।  

 

[আরও পড়ুন: অনুরাগ কাশ্যপ-রিচা চাড্ডাকে জড়িয়ে কুরুচিকর মন্তব্য! ক্ষমা চাওয়ার কথা বলেও ভোলবদল পায়েলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement