BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএলের ফাইনালে বড় চমক, ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার প্রকাশ্যে আনবেন আমির

Published by: Akash Misra |    Posted: May 21, 2022 2:12 pm|    Updated: May 21, 2022 2:12 pm

Aamir Khan's Laal Singh Chaddha trailer to release on IPL finale | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের (Aamir Khan) ছবি মানেই চমক। আমিরের আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’ও  যে তার ব্যতিক্রম তা বারে বারে বুঝিয়ে দিচ্ছেন আমির নিজেই। এই যেমন, একই ছবিতে নানা অবতারের ধরা দিচ্ছেন আমির। দেশের বহু শহরে পৌঁছে শুটিং করেছেন ‘লাল সিং চাড্ডা’র। কয়েক দিন আগে রেডিও চ্যানেলে মুক্তি পেয়েছে ‘লাল সিং চাড্ডা’র (Laal singh Chaddha) গান। যেখানে অন্যান্য ছবির ভিডিও গান প্রকাশ্যে আসে, সেখানে ‘লাল সিং চাড্ডা’র নতুন গান শুধু অডিওর মধ্যে দিয়ে সামনে আনলেন।

তবে এখানেই চমকের শেষ নয়। শোনা যাচ্ছে, ২৯ মে আইপিলের ফাইনালে ‘লাল সিং চাড্ডা’র প্রথম ঝলক প্রকাশ্যে আনবেন মিস্টার পারফেকশনিস্ট।

[আরও পড়ুন: ‘আমি যা বলেছিলাম, মোদিও তাই বললেন!’ হিন্দি ভাষা বিতর্কে প্রধানমন্ত্রীর প্রশংসায় দক্ষিণী তারকা]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, খেলা চলাকালীনই টেলিভিশনের পর্দায় ফুটে উঠবে আমিরের এই ছবির প্রথম ঝলক। জানা গিয়েছে, আইপিএলের উন্মাদনাকে কাজে লাগিয়ে ‘লাল সিং চাড্ডা’র প্রচার সারতে চাইছেন আমির। সম্প্রতি রবি শাস্ত্রীর সঙ্গে আড্ডায় মেতেছিলেন আমির খান। নেটিজেনরা এবার বুঝতে পারছেন, সেই আড্ডাতেই ইঙ্গিত ছিল এই চমকের!

‘লাল সিং চাড্ডা’ নিয়ে অনুরাগীদের উত্তেজনা তুঙ্গে। তাঁর শেষ ছবি ‘ঠাগস অফ হিন্দোস্তান’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। দর্শক তো বটেই, আমির খানের অনুরাগীরাও এই ছবির জন্য আমিরের সমালোচনা করেছিলেন। কিন্তু আমির খানের মতো ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর ভুল বারবার হয় না। তাই এবার আঁটঘাট বেঁধেই আসরে নেমেছেন আমির। আমিরের লাল সিং চাড্ডা হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক।

[আরও পড়ুন: ‘ভেবেছিলাম বেঁচে আছে পল্লবী’, থানায় জেরার মুখে পুলিশকে বললেন প্রেমিক সাগ্নিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে