Advertisement
Advertisement
Abhishek Bachchan

ঐশ্বর্য-আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়ছেন অভিষেক! বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে

মুম্বইয়ে নাকি নতুন ফ্ল্যাট কিনেছেন অভিষেক।

Abhishek Bachchan Buys Six Apartments
Published by: Akash Misra
  • Posted:June 19, 2024 7:11 pm
  • Updated:June 19, 2024 7:11 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের কোন্দল নিয়ে বহুদিন থেকেই জল্পনা তুঙ্গে। এমনকী, এই নিয়ে বচ্চন পরিবারের কেউ মুখ না খুললেও, সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অশান্তির জেরে নাকি বউ ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিষেক। নিজের দাম্পত্যকে বাঁচাতে জলসা ছেড়ে নাকি অনত্র ওঠার প্ল্যান জুনিয়ার বচ্চনের। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বোরিভালি এলাকায় ১৫.৪২ কোটি টাকায় ছ’টি ফ্ল্যাট কিনেছেন অভিষেক। তবে এই নিয়ে এখনও কিছু জানানো হয়নি বচ্চন পরিবারের তরফ থেকে।

গত বছরের দিওয়ালি থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতে আবার খবর, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি বাপেরবাড়িতে গিয়ে উঠেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

Advertisement

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দা-সহ গোটা বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গিয়েছে। আবার অমিতাভকে প্রো-কবাডি লিগে অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার পাশে দেখা গিয়েছে। কিন্তু সম্প্রতি আবার নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, , “ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।” এতেই আবার বচ্চন পরিবারে ভাঙনের জল্পনায় ঘৃতাহুতি পড়ে।

Advertisement

প্রসঙ্গত, ঐশ্বর্য-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে। প্রকাশ্যে এসব নিয়ে কিছু না বললেও, তাঁদের দাম্পত্য যে আর সুখের নয়, তা স্পষ্ট তাঁদের নানা আচরণেই। এই যেমন, কয়েকদিন আগে খবরে এসেছিল অভিষেক তাঁর বিয়ের আংটি খুলে ফেলেছেন। অন্যদিকে, এবার দেখা গেল শুধু অভিষেক নয়, ঐশ্বর্যর হাত থেকেও গায়েব বিয়ের আংটি। যে আংটিকে আগলে রাখতেন জুনিয়ার বচ্চন ঘরনি। সেই আংটিকেই ছুঁড়ে ফেলেছেন!

১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না। সর্বত্র কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বর্যর সঙ্গে তাঁর শাশুড়ি ও ননদের সম্পর্ক প্রায় তলানিতে ঠেকে। তার জেরেই দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারিয়েছে। শোনা যায়, শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছিলেন ঐশ্বর্য।

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ