BREAKING NEWS

২০ চৈত্র  ১৪২৬  শুক্রবার ৩ এপ্রিল ২০২০ 

Advertisement

ফাঁস হল ‘বব বিশ্বাস’-এর লুক, অভিষেককে টুইট করে কী বললেন প্রযোজক শাহরুখ?

Published by: Sandipta Bhanja |    Posted: January 25, 2020 2:36 pm|    Updated: January 25, 2020 2:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার সকাল। টালিগঞ্জ করুণাময়ীর নিকটবর্তী এক হাসপাতালের সামনে ভিড়। কারণ, জোরকদমে চলছে ‘বব বিশ্বাস’-এর শুটিং। এদিক-ওদিক উঁকি-ঝুঁকে মেরে দেখা মিলল বববাবুর। মাথায় হালকা টাক, বেড়ে যাওয়া মধ্যপ্রদেশ থুড়ি ভুড়ি, পরনে ঢিলেঢালা নীল শার্ট-প্যান্ট, চোখে সাঁটা মোটা ফ্রেমের চশমা, এমন ছাপোষা মধ্যবিত্ত বাঙালি অবতারেই ক্যামেরায় ধরা দিলেন ‘বব বিশ্বাস’ ওরফে অভিষেক বচ্চন। আর প্রযোজক শাহরুখও টুইট করলেন অভিষেককে।  

যেহেতু, ‘কাহানি’র প্রিক্যুয়েল। তাই ‘বব বিশ্বাস’কে নিয়ে দর্শকদের কৌতূহলের পারদও চড়েছে। কেমন লাগবে ‘কাহানি’র সেই আইকনিক চরিত্রে অভিষেক বচ্চনকে? শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো মানাবে কি? থ্রিলার এই সিনেমাতে দর্শককে নিরাশ করবেন না তো অভিষেক? এমন হাজারো প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দর্শকদের মাথায়। সব উত্তর পেতে অবশ্য অপেক্ষা করতে হবে। কিন্তু অভিষেককে ‘বব বিশ্বাস’রূপে কেমন লাগছে, ফাঁস হল শুটিংয়ের প্রথম দিনই। ছবিতে রয়েছেন চিত্রাঙ্গদা সিংও।

[আরও পড়ুন: দেবের ‘গোলন্দাজ’ বাহিনিতে ইশা-অনির্বাণ, কাস্টিংয়ে রয়েছে আরও চমক! ]

শুটিংয়ের প্রথম দিনের খবর অভিনেতা নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। চমক মিলল সেই পোস্টেই। প্রযোজক-অভিনেতার মাখোমাখো কথোপকথনে মজল নেটদুনিয়া। অভিষেক বচ্চনের পোস্ট শেয়ার করে প্রযোজক শাহরুখ জানালেন যে তিনিও মিস করছেন কলকাতাকে। বললেন, “তোমাদের মিস করছি। তোমরা তো আমার শহরেই রয়েছ। শিগগিরই আসছি দেখা করতে। ছেলেমেয়েদের ভাষায় বললে ‘মেজর ফোমো’র (ফিয়ার অব মিসিং আউট) মতো মনে হচ্ছে? তাই তো?” তাতে অভিষেকও পালটা জবাব দিলেন। বললেন, “জলদি আও চার্লি ভাই (তাড়াতাড়ি এসে চার্লি ভাই)। আমরা একসঙ্গে মিষ্টি খাব।” 

প্রসঙ্গত, বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখের প্রিয় শহর কলকাতা, আবার অভিষেকের সঙ্গেও কলকাতার বহু পুরনো সম্পর্ক, প্রথমত বাবা অমিতাভের চাকুরিজীবন শুরু এই শহরেই। আবার মা জয়া বচ্চনও বাঙালি। কাজেই কলকাতায় এসে মাছ-মিষ্টিতে তিনি মজবেনই, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন নেই!

[আরও পড়ুন: অজয়-আমিরের পর কলকাতায় অভিষেক, শুরু ‘বব বিশ্বাস’-এর শুটিং ]

জানুয়ারির প্রথম সপ্তাহেই খবর মিলেছিল যে অজয়-আমিরের পর কলকাতায় নতুন ছবির শুটিংয়ে পা রাখছেন জুনিয়র বচ্চন। তবে সূত্রের খবর ২০ তারিখ আসার কথা থাকলেও সামান্য হেরফের হয়েছে। কিন্তু অবশেষে বুধবার শহর তিলোত্তমায় অভিষেক এলেন বব বিশ্বাস-রূপে অভিষেক ঘটাতে। শুক্রবার শুরু হল ‘কাহানি’র প্রিক্যুয়েল সিনেমা ‘বব বিশ্বাস’-এর শুটিং। প্রথম পর্বের প্রথম শুটিংয়ের দিন সেটে এসেই কলকাতাবাসীকে জানান দিলেন অভিনেতা। ইনস্টাগ্রামে পোস্ট করলেন বব বিশ্বাসের আইকনিক সেই চশমা আর ফোল্ডিং মোবাইল ফোন। যে চশমা চোখে এবং মোবাইল ফোন হাতে দেখা গিয়েছিল বাঙালির প্রিয় অভিনেতা অপুদা’কে, অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায়কে। তবে চমকপ্রদ খবর হল, টলিউডের বেশ কিছু জনপ্রিয় মুখকেও দেখা যাবে ‘বব বিশ্বাস’-এর গুরুত্বপূর্ণ চরিত্রে। দিতিপ্রিয়া, রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়ের নামও শোনা গিয়েছে।

Advertisement

Advertisement

Advertisement