Advertisement
Advertisement
Abram Khan

বন্ধুদের সঙ্গে নাইট আউট শাহরুখের ছোট পুত্রর, দামি গাড়ি হাঁকিয়ে কোথায় গেল আব্রাম?

সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল।

AbRam waves to paps as he attends Sohail Khan’s son's birthday bash
Published by: Akash Misra
  • Posted:June 17, 2024 2:05 pm
  • Updated:June 17, 2024 2:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন বড় ছেলে আরিয়ান খান নানা কারণে খবরে আসতেন। কখনও নায়িকাদের সঙ্গে প্রেম, কখনও প্রমোদতরীতে পার্টি, সেই কারণে তো জেলেও গিয়েছিলেন আরিয়ান। তবে এবার আর আরিয়ান নন, বরং খবরে এল শাহরুখের ছোট ছেলে আব্রামের কীর্তি।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে দুই বন্ধুর সঙ্গে গাড়িতে করে নাইট পার্টিতে আব্রাম। জানা গিয়েছে, সোহেল খানের ছেলের বার্থডে পার্টিতে অংশ নিতেই আব্রাম যাচ্ছিল দুই বন্ধুর সঙ্গে। ভিডিওতে দেখা গিয়েছে, পাপারাজ্জিদের ক্যামেরা দেখে আব্রাম, এক গাল হেসে, শুভেচ্ছা বিনিময়ও করেছে।

Advertisement

[আরও পড়ুন: শিয়ালদহমুখী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে মালগাড়ির ধাক্কা, বেলাইন ২টি কামরা, উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী ]

আরিয়ানের মতো আব্রামও একেবারেই বাপ কা বেটা। অনেকে তো তাকে ছোটে বাদশাও নাম দিয়েছেন। শাহরুখও ছোট ছেলে বলতে একেবারে পাগল। তাই তো আইপিএল ম্যাচ হোক কিংবা আব্রামের স্কুলের অনুষ্ঠান। শাহরুখের হাজিরা একেবারে একশো শতাংশ।

Advertisement

কয়েক মাস আগে স্কুলের নাটকে অভিনয় করেছিল ছোট্ট আব্রাম। নাটকের মাঝে শাহরুখের কায়দায় হাত ছড়িয়ে পোজও দিয়েছিল। আর দর্শক আসনে বসে শাহরুখ আনন্দে আত্মহারা। শাহরুখের এক অনুরাগী আব্রামের এই ভিডিও শেয়ার করেছিলেন সোশাল মিডিয়ায়। সেই পোস্টে তিনি লিখেছিলেন, ‘গর্বিত বাবা এবং মা। কত জলদি বড় হয়ে যাচ্ছে।’

[আরও পড়ুন: পুরীর সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! পায়ে আঘাত, কী বললেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ