BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সিরিজের পর এবার সিনেমা, বড়পর্দায় ‘বল্লভপুরের রূপকথা’ শোনাবেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য

Published by: Akash Misra |    Posted: January 1, 2022 12:21 pm|    Updated: January 1, 2022 12:58 pm

Actor Anirban Bhattacharya is all set to try his hands at directing a feature film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু অভিনেতা হিসেবে নয়, টলিউডের হার্টথ্রব নায়ক অনির্বাণ ভট্টাচার্য যে পরিচালক হিসেবে দুর্দান্ত, তার প্রমাণ ‘মন্দার’ সিরিজের মধ্যে দিয়েই পেয়ে গিয়েছে দর্শক। আর এবার নতুন বছরের শুরুতেই নতুন চমক দিলেন অভিনেতা। বাদল সরকারের নাটক ‘বল্লভপুরের রূপকথা’ অবলম্বনে এবার ছবি তৈরি করতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এসভিএফের প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। ২০২২-এর প্রথম দিনেই প্রকাশ্যে এল এই ছবির ফার্স্টলুক।

থিয়েটার থেকেই অভিনয় জীবনের শুরু করেন অনির্বাণ। থিয়েটার তার কাছে প্রথম প্রেম। সিনেমার বাইরে যখনই সময় পান, তখনই মঞ্চে দেখা যায় তাঁকে। তাই তো পরিচালক হিসেবে সিরিজে হাতেখড়ি শেক্সপিয়রের নাটক ‘ম্যাকবেথ’ দিয়ে। আর এবার সিনেমা পরিচালনার ক্ষেত্রেও অভিনেতা বেছে নিলেন নাটককেই।

তা কেমন ছবি হবে ‘বল্লভপুরের রূপকথা’?

এই সিনেমাকে ঘরানায় ফেলতে হলে এটি হরর কমেডি ছবি। ‘মন্দার’ থেকে অনেকটাই আলাদা অনির্বাণের এই ছবির বিষয়। অনির্বাণ ভট্টাচার্য জানিয়েছেন, ‘আমি প্রথম থেকেই হরর কমেডি বা স্যাটায়ার ছবি পছন্দ করি। বাংলায় এই ধরনের ছবি আগেও হয়েছে। তবে বল্লভপুরের রূপকথার মধ্যে একটা অন্যরকম ফিলগুড উপাদান রয়েছে। আমার এই ছবি দর্শকদের মন ভাল করে দেবে। এ ব্যাপারে আমি নিশ্চিত। ‘

[আরও পড়ুন: ওমিক্রন আতঙ্কের মাঝেই মুম্বই বিমানবন্দরে মাস্ক ছাড়া কঙ্গনা, তীব্র সমালোচনা নেটদুনিয়ায়]

বল্লভপুরের রূপকথায়, দুই প্রধান চরিত্র, রায় পরিবারের শেষ উত্তরাধিকারি ভূপতি রায় এবং তাঁর ভৃত্য মনোহর। এই দুজনকে নিয়েই ছবির গল্প এগিয়ে চলবে। অর্থাভাবে ভুগছেন একসময় বল্লভপুরের রাজত্ব সামলানো রায় পরিবারের এই বংশধর। অবশেষে বাড়ি বিক্রির প্রস্তাব আসে ভূপতি রায়ের কাছে। এরপর বাড়ির ক্রেতা, ভূপতি, ভৃত্য মনোহর আর ভূতে মিলে শুরু হয় নানা কাণ্ডকারখানা। আর এখানেই চমক দেবেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। প্রতীক দত্তর সঙ্গে জুটি বেঁধে ছবির চিত্রনাট্য লিখছেন অনির্বাণও। ছবির সঙ্গীতের দায়িত্বে থাকছেন শুভদীপ গুহ ও দেবরাজ ভট্টাচার্য। শীঘ্রই শুরু হবে অভিনেতা ও অভিনেত্রীর বাছাইপর্ব।

Actor Anirban

[আরও পড়ুন: নতুন বছর শুরু করার দারুণ উপায় বাতলে দিলেন মিমি চক্রবর্তী, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে