BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

সুস্থ থাকার ‘টনিক’ নিয়ে আসছেন দেব, উত্তরবঙ্গে শুরু শুটিং

Published by: Sandipta Bhanja |    Posted: November 16, 2019 8:30 pm|    Updated: November 16, 2019 8:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই দার্জিলিংয়ে ‘সাঁঝবাতি’র শুটিং শেষ করে এসেছেন। শুক্রবার ফের উত্তরবঙ্গে পাড়ি দিলেন দেব। আপাতত নতুন ছবির শুটিংয়ের জন্য কালিম্পংয়ে রয়েছেন তিনি। আউটডোরের সেট থেকেই ভিডিও শেয়ার করে জানান দিলেন অভিনেতা।

শুক্রবারই মুক্তি পেয়েছে দেব-পাওলি অভিনীত ‘সাঁঝবাতি’র টিজার। অন্যদিকে, ধ্রব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারির বায়োপিকের মূল কাণ্ডারিও তিনি। যেই ছবির জন্য দীর্ঘ দু’বছর বাদে মান-অভিমান ভুলে এসভিএফের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দেব। জনপ্রতিনিধি হিসেবে একগুচ্ছ দায়িত্ব, কর্তব্য এবং তাঁর পাশাপাশি হাতে বেশ কিছু ছবির কাজ নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত দেব। এরই মাঝে দেব তাঁর নতুন ছবি ‘টনিক’-এর শুটিং শুরু করলেন।

[আরও পড়ুন: বারুইপুরে রাস্তার বেহাল দশা, দ্রুত মেরামতির আরজি জানিয়ে মেয়রকে চিঠি সাংসদ মিমির]

নতুন বছরে যে সিনেদর্শকদের জন্য তিনি নতুন চমক আনছেন, সেকথা আগেই জানিয়েছিলেন দেব। সপ্তাহ দুয়েক আগে তিনি একটি ছবি শেয়ার করেছিলেন তাঁর ইনস্টাগ্রামে। যে ছবিতে দেখা গিয়েছিল প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চিত্রনাট্য পড়তে ব্যস্ত তিনি। ছবির ক্যাপশনে লিখেছিলেন, “ভাল থাকার টনিক আসছে ২০২০ সালে।” নতুন ছবি যে আসতে চলেছে ইঙ্গিত মিলেছিল তখনই। তবে শুক্রবার অবশেষে পোস্টার প্রকাশ্যে এনে ‘টনিক’-এর কথা ঘোষণা করছেন দেব। কারণ, এদিনই উত্তরবঙ্গে শুরু হয়েছে ‘টনিক’-এর শ্যুটিং। পরিচালক অভিজিৎ সেন। এই ছবি দিয়েই টলিউডে পরিচালক হিসেবে শিকে ছিঁড়ছে অভিজিতের।  

‘সাঁঝবাতি’র প্রযোজক অতনু রায় চৌধুরীর সঙ্গে সহ-প্রযোজনায় ‘টনিক’ তৈরি করছেন দেব। যে ছবির মূল চরিত্রেও রয়েছেন তিনি। কাস্টিংয়েও রয়েছে চমক। দেব ছাড়াও ছবিতে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। যদিও প্রথমটায় শোনা গিয়েছিল, প্রবীন অভিনেতা পরাণের বিপরীতে থাকছেন স্বাতীলেখা দাশগুপ্ত। তবে পরে সেই চরিত্রের জন্য শকুন্তলা বড়ুয়াকে নির্বাচন করা হয়েছে। সংগীত পরিচালনার দায়িত্ব জিৎ গঙ্গোপাধ্যায়ের কাঁধে। তবে দেবের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন, তা এখনও জানা যায়নি। ২০২০ তে মুক্তি পাবে ‘টনিক’। তবে মুক্তির দিনক্ষণ এখনও স্থির হয়নি।

[আরও পড়ুন: ‘দিদির বাড়ি ভারী মজা’, KIFF-এর সমাপ্তি অনুষ্ঠানে মমতাকে মিষ্টি বার্তা অমিতাভের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement