১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Dhanush: ১৮ বছরের দাম্পত্যে ইতি, বিয়ে ভাঙল দক্ষিণী তারকা ধনুষের

Published by: Suparna Majumder |    Posted: January 18, 2022 9:18 am|    Updated: January 20, 2022 5:32 pm

Actor Dhanush separated with wife Aishwaryaa After

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুতেই ঘর ভাঙল দক্ষিণী তারকা ধনুষের (Dhanush)। ১৮ বছরের দাম্পত্যে ইতি টানলেন অভিনেতা। স্ত্রী ঐশ্বর্যার সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়। 

dhanush and aishwarya

কিছুদিন আগেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan)। প্রায় একইভাবে নিজের বিচ্ছেদের কথা জানালেন ধনুষ। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লেখেন, “১৮ বছর ধরে বন্ধু, প্রেমিক-প্রেমিকা, সন্তানের অভিভাবক এবং একে অন্যের শুভচিন্তক হিসেবে কাটিয়েছি। এই সফর মানিয়ে নিতে শিখিয়েছে, মেনে নিতে শিখিয়েছে, অনেক কিছু বুঝিয়েছে, পরিণত করেছে। আজ আমরা এমন জায়গায় এসে পৌঁছেছি যেখানে আমাদের পথ আলাদা। ঐশ্বর্যা আর আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। স্বতন্ত্রভাবে নিজেদের বোঝার সময় প্রয়োজন। দয়া করে আমাদের এই সিদ্ধান্তকে সম্মান দিয়ে নিজেদের মতো থাকার সুযোগ এবং সময় দিন। ওম নমঃ শিবায়।” এই একই বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ঐশ্বর্যা। 

Dhanush Statement

[আরও পড়ুন: লটারিতে এক কোটি টাকা জিতলেন অনুব্রত মণ্ডল! শোরগোল বীরভূমে]

দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যা।  ২০১২ সালে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। তাঁর প্রথম ছবি ‘৩’-এর নায়ক ছিলেন ধনুষ। সেই সিনেমার গান ‘কোলাভরি ডি’ তুমুল জনপ্রিয় হয়েছিল। ২০০৪ সালে ঐশ্বর্যাকে বিয়ে করেন ধনুষ। তখন তাঁর বয়স ছিল মাত্র ২০। এখন ধনুষের বয়স ৩৮।  অভিনেতা হিসেবে সারা দেশে সুনাম রয়েছে তাঁর। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আনন্দ এল রাই পরিচালিত ছবি ‘অতরঙ্গি রে’। অক্ষয় কুমার, সারা আলি খানকে ছাপিয়েও ধনুষের অভিনয় প্রশংসা পেয়েছে বিভিন্ন মহলে। 

 

ছবির মুক্তির কিছুদিন পরই ধনুষের এই আচমকা ঘোষণায় ভেঙে পড়েছেন তাঁর অনুরাগীরা। অনেকেই প্রতিক্রিয়া দিতে গিয়ে হতাশা প্রকাশ করেছেন। কেন এত বছর বাদে অভিনেতার বিয়ে ভাঙল? সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে ধনুষ এবং ঐশ্বর্যার যাত্রা এবং লিঙ্গ নামে দুই ছেলে রয়েছে। শোনা গিয়েছে, সন্তানদের দায়িত্ব যৌথভাবেই পালন করবেন তাঁরা।

উল্লেখ্য, কিছুদিন আগেই দক্ষিণী অভিনেত্রী সামান্তার সঙ্গে বিয়ে ভাঙে নাগার্জুনপুত্র নাগা চৈতন্যর। শোনা যায়, ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের যৌনদৃশ্য এবং ‘পুষ্পা’ ছবির বোল্ড আইটেম ডান্সের জন্যই নাকি নাগা ও সামান্তার সম্পর্কে তিক্ততা আসে। তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

[আরও পড়ুন: Coronavirus Update: ১২ দিন পর রাজ্যের দৈনিক সংক্রমণ দশ হাজারের নিচে, নিম্নমুখী অ্যাকটিভ কেসও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে