ad
ad

Breaking News

Aamir Khan

১৫ বছরের দাম্পত্যের ইতি, ডিভোর্সের ঘোষণা করলেন আমির খান ও কিরণ রাও

এ খবর নিজেরাই জানান আমির ও কিরণ।

Aamir Khan and Kiran Rao Announce Divorce | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:July 3, 2021 11:51 am
  • Updated:July 3, 2021 3:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে ভাঙলেন আমির খান (Aamir Khan) ও স্ত্রী কিরণ রাও (Kiran Rao)। শনিবার সকালে এক বিজ্ঞপ্তি প্রকাশ করে ১৫ বছরের এই দাম্পত্যে ইতি টানলেন আমির ও কিরণ। 

এদিন বিজ্ঞপ্তি প্রকাশ করে আমির খান ও কিরণ রাও জানান, ‘এই ১৫ বছরের দাম্পত্যে আমরা দু’জনে মধুর কিছু মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি। যা হাসি, আনন্দে ভরা। আর এর মধ্যে দিয়েই দু’জনের সম্পর্কে ধীরে ধীরে বিশ্বাস, সম্মান এবং ভালবাসা জন্ম নিয়েছিল। এখন আমরা দুজনেই জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছি। স্বামী-স্ত্রী হিসেবে নয়। বরং অভিভাবক হিসেবে, একটা পরিবার হিসেবে।’

[আরও পড়ুন: আর্থিক কেলেঙ্কারিতে ডিনো মোরিয়া ও হৃতিক রোশনের শ্বশুরের কোটি টাকা বাজেয়াপ্ত]

এই বিজ্ঞপ্তিতে আমির ও কিরণ রাও এও লিখেছেন, ”এই সিদ্ধান্ত হঠাৎ করে নয়। আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম। শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা করছিলাম। তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই প্রভাব পড়বে না। আমরা দু’জনেই আজাদকে বড় করে তুলব। একসঙ্গে ছবি ও পানি ফাউন্ডেশনের কাজ করব। আমাদের বন্ধু, আত্মীয়-পরিজনকে ধন্যবাদ আমাদের পাশে সব সময় থাকার জন্য। এই সময়টাতেও আপনাদের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই। এই বিবাহবিচ্ছেদকে কখনই শেষ হিসেবে নয়, বরং নতুন শুরু হিসেবে দেখার অনুরোধ করছি।”

২০০২ সালে আমির তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তের (Rina Dutta) সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন। তারপর ২০০৫ সালে পরিচালক কিরণ রাওকে বিয়েও করেন আমির। লগান (Lagan) ছবির শুটিং ফ্লোরেই কিরণ রাওয়ের সঙ্গে আমিরের আলাপ। এই ছবিতে কিরণ রাও ছিলেন সহপরিচালক।  ২০১১ সালে সারোগেসির আমির-কিরণের সংসারে আসে ছেলে আজাদ। রিনার সঙ্গেও আমির  ছেলে জুনেইদ ও মেয়ে ইরা রয়েছেন। 

[আরও পড়ুন: OMG! আচমকা কঙ্গনা রানাউতের সঙ্গে নিজের তুলনা টানলেন ‘রাসমণি’ দিতিপ্রিয়া]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ