BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! আচমকা কঙ্গনা রানাউতের সঙ্গে নিজের তুলনা টানলেন ‘রাসমণি’ দিতিপ্রিয়া

Published by: Suparna Majumder |    Posted: July 2, 2021 8:56 pm|    Updated: July 2, 2021 9:23 pm

Did Ditipriya Roy just compared herself with Kangana Ranaut? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সঙ্গে নিজের তুলনা করলেন বাংলা টেলিভিশনের ‘রানিমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ‘ফ্লার্টিং যদি টুইটার হয়, তাহলে আমি কঙ্গনা রানাউত।’ এমন লেখা নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। সেই স্ক্রিনশটই ছড়িয়ে পড়েছে।

Did Ditipriya Roy just compared herself with Kangana Ranaut?

উল্লেখ্য, বাংলায় বিধানসভা ভোটের (West Bengal Election) রায় বেরনোর আগে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লাগাতার ‘বিষোদগার’ করছিলেন কঙ্গনা রানাউত। ফলাফল ঘোষণার পর বঙ্গে হিংসা ছড়িয়ে পড়ার অভিযোগ তুলে একের পর এক পোস্টও করেছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সবচেয়ে বড় শক্তি হিসেবে ব্যাখ্যা করেছিলেন বি-টাউনের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। এমনকী মোদিকে বাংলা ‘সামলানো’র আরজিও জানিয়েছিলেন। তারপরই সাসপেন্ড করা হয় বলিউড অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট।  সেই ঘটনার রেশ টেনেই বোধহয় দিতিপ্রিয়া বলতে চেয়েছেন, টুইটারের সঙ্গে কঙ্গনার যেমন আদায় কাঁচকলায় সম্পর্ক, তেমনই তাঁর ও ভালবাসার মধ্যে বৈরিতা রয়েছে। 

[আরও পড়ুন: লম্বা চুল, চোখে চশমা, নতুন অবতারে পর্দায় ফিরলেন শাহরুখ, ভিডিওটি দেখেছেন?]

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে বাংলা টেলিভিশনে অভিনয় শুরু করেছিলেন দিতিপ্রিয়া। ২০১৭ সাল থেকে ‘করুণাময়ী রানি রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিকের রাসমণি হিসেবে অভিনয় শুরু করেন। প্রথমপর্ব থেকেই টেলিপর্দায় আলোড়ন তুলেছিল এই ধারাবাহিকটি। সিরিয়ালের ফ্লোরেই যেন ছোট্ট দিতিপ্রিয়া তো শুটিং ফ্লোরেই যেন বড় হয়ে ওঠা। স্কুলের গণ্ডি অতিক্রম করে কলেজের দুনিয়ায় পা রাখা। রাসমণি হিসেবে দিতিপ্রিয়ার এই প্রায় চার বছরের সফর শেষ হতে চলেছে। ধারাবাহিকে রানিমার পর্ব শেষ হচ্ছে ৪ জুলাই। তারপর ‘অভিযাত্রিক’, ‘বব বিশ্বাস’-এর মতো ছবিতে দেখা যাবে তাঁকে। এর মাঝে সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকেন অভিনেত্রী। তাঁর এমন নানা পোস্ট নজর কাড়ে অনুরাগীদের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

[আরও পড়ুন: জরাজীর্ণ বিভূতিভূষণের ঐতিহ্যবাহী বাসভবন, খবর পেয়েই আসরে নামলেন বিধায়ক রাজ চক্রবর্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement