১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

লম্বা চুল, চোখে চশমা, নতুন অবতারে পর্দায় ফিরলেন শাহরুখ, ভিডিওটি দেখেছেন?

Published by: Akash Misra |    Posted: July 2, 2021 6:16 pm|    Updated: July 2, 2021 6:19 pm

Shahrukh Khan Video songs goes viral on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ (Shahrukh Khan) আপনি কোথায়? আপনার হাতে কি কোনও কাজ নেই? কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এমনই প্রশ্ন করেছিলেন শাহরুখ খানকে। উত্তরে অবশ্য মোক্ষম জবাব দিয়ে নেটিজেনকে একেবারেই চুপ করিয়ে দিয়েছিলেন শাহরুখ। বিদ্রুপের সুরে শাহরুখ বলেছিলেন, “যাঁরা কিছুই করেন না… তাঁরা…”, আর এই কথার মাধ্যমেই যেন ‘কিং খান’ বুঝিয়ে দিলেন যাঁদের কাজ নেই তাঁরাই এমন টুইট করেন।

এই ঘটনার এক সপ্তাহ ঘুরতে না ঘুরতেই শাহরুখ যেন নিন্দুকদের মুখে ফেললেন একমুঠো ছাই। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে পোস্ট করলেন তাঁর নতুন অবতার। যা দেখে একেবারে কাত শাহরুখের অনুরাগীরা। ফ্যানেরা বলছেন, শাহরুখ যেন ফিরলেন সেই ‘ডন’ ছবির লুকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

তা হঠাৎ এমন অবতারে কেন শাহরুখ?
গোটা কাণ্ডটাই শাহরুখ ঘটিয়েছেন এক বিজ্ঞাপনের শুটিংয়ে। কাঁধ পর্যন্ত ঝুলে পড়া চুল, চোখে চশমা। স্পটলাইটের তলায় সামনে মাইক আর বাদশার একেবারে অন্যরকম লুক।

[আরও পড়ুন: জরাজীর্ণ বিভূতিভূষণের ঐতিহ্যবাহী বাসভবন, খবর পেয়েই আসরে নামলেন বিধায়ক রাজ চক্রবর্তী]

জানা গিয়েছে, এক শ্যাম্পু ও হেয়ারকালারের বিজ্ঞাপনের জন্যই এই অবতার নিয়েছেন শাহরুখ। ভিডিও আপলোড করে শাহরুখ লিখলেন, ‘এরকম স্টাইলিস্ট হয়ে উঠুন।’ শাহরুখের এই ভিডিও দেখে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীরা তো শাহরুখকে দেখে ‘হট ম্যান’ কামব্যাক বলেও চিল চিৎকার শুরু করেছেন নেটপাড়ায়।

গতমাসেই বলিউডে শাহরুখ পূর্ণ করেছেন ২৯ বছর। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের সঙ্গে খোলাখুলি কথাও বলেছিলেন শাহরুখ। তবে এত সবের মাঝে অনুরাগীরা মুখিয়ে আছেন শাহরুখের নতুন সিনেমা নিয়ে। আপাতত, শাহরুখ ব্যস্ত রয়েছেন ‘পাঠান’ (Pathan) ছবির শুটিংয়ে। এই শাহরুখের সঙ্গে এক বিশেষ চরিত্রে দেখা যাবে সলমন খানকেও (Salman Khan)।

[আরও পড়ুন: জরাজীর্ণ বিভূতিভূষণের ঐতিহ্যবাহী বাসভবন, খবর পেয়েই আসরে নামলেন বিধায়ক রাজ চক্রবর্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement