BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এসো আমাকে ঘুসি মারো’, পেশি ফোলানো ছবি পোস্ট করে চ্যালেঞ্জ ছুঁড়লেন Hrithik Roshan!

Published by: Akash Misra |    Posted: September 6, 2021 5:50 pm|    Updated: September 6, 2021 6:03 pm

Actor Hrithik Roshan New Photo goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিট ছবির সংখ্যা তাঁর ঝুলিতে কম থাকলেও, হৃতিক রোশনের মারাত্মক ফ্যান ফলোয়িং। কারণ, হৃতিক সিনেমা না করলেও, তাঁর লুক নিয়েই তিনি সুপারহিট। এই কারণেই তো তাঁকে বলা হয় বলিউডের (Bollywood) ‘গ্রিক গড’। আর ‘এই গ্রিক গড’ই এবার এমন এক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন, যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে অনুারাগীরদের মধ্যে। তবে শুধু ছবি নয়, হৃতিক এই পোস্টে যা লিখলেন, তা দেখে হতবাক নেটিজেন।

গপ্পোটা হল, নিজের লুক নিয়ে আজকাল বেশ এক্সপেরিমেন্ট করে চলেছেন হৃতিক। কখনও নতুন কায়দায় চুল কাটছেন তো কখনও নতুন কায়দায় দাড়ি রাখছেন। তবে এবার এসব আর করলেন না হৃতিক। বরং জিমে একটু বেশি সময় কাটিয়ে একেবারে নতুন অবতারে ধরা দিলেন হৃতিক রোশন (Hrithik Roshan)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

 

হৃতিক যে ছবিটি ইনস্টাগ্রামে আপলোড করেছেন, সেখানে দেখা গিয়েছে, একেবারে মেদহীন শরীরে বাইসেপ পেশি ফুলিয়ে রয়েছেন। এক গাল দাড়ি। চুল উসকো-খুসকো। এই ছবিতে একেবারে চেনাই যাচ্ছিল না হৃতিককে। এই ছবির পোস্টেই হৃতিক লিখলেন, ‘বল বলিউড বাইসেপ কি জয়!’

[আরও পড়ুন: পুণেতে শুটিং করতে গিয়ে বিপাকে Shah Rukh Khan, ক্যামেরার সামনে জনতার ভিড়!]

তবে শুধু এই ছবির দিকেই নয়। নেটিজেনদের নজর পড়েছে হৃতিকের ইনস্টাগ্রাম স্টোরিতেও। যেখানে হৃতিককে দেখা গিয়েছে আরও এক নতুন অবতারে। সেই স্টোরিতেই হৃতিক লিখলেন, ‘এসো আমায় ঘুসি মারো! রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়লেন হৃতিক।

রাকেশ রোশনের পুত্রের এই পোস্ট দেখে ইতিমধ্যেই বলিউডে নানা স্পেকুলেশন শুরু। অনেকে বলছেন, হৃতিক হয়তো নতুন কোনও ছবির জন্যই লুক নিয়েছেন। তবে এ ব্যাপারে আপাতত কোনও কিছুই জানা যায়নি।

[আরও পড়ুন: গুঞ্জনে সিলমোহর, Leander Paes-এর সঙ্গে ইনস্টাগ্রামে প্রেমময় ছবি পোস্ট করলেন Kim Sharma]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে