২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সন্দীপ রায়ের হাত ধরে এবার বড়পর্দায় ‘ফেলুদা’ ইন্দ্রনীল সেনগুপ্ত! টলিউডে নতুন জল্পনা

Published by: Akash Misra |    Posted: April 22, 2022 9:55 am|    Updated: April 22, 2022 9:58 am

Actor Indranil Sengupta will play felu da in Hatyapuri | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক সন্দীপ রায়ের (Sandip Roy) হাত ধরে ফের বড়পর্দায় আসছে ফেলুদা। আর এবার সন্দীপ রায়, সত্যজিৎ রায়ের লেখা ‘হত্যাপুরী’ গল্প নিয়েই ছবি করতে চলেছেন সে খবর আগেই ছিল। তবে জল্পনা ছিল সন্দীপ রায়ের এই ছবির মধ্যে দিয়েই বাঙালি পেতে চলেছে নতুন ফেলুদা। সৌমিত্র চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরীর পর এবার নাকি ফেলুদার চরিত্রে দেখা যাবে টলিউডের অন্য এক জনপ্রিয় অভিনেতাকে। জল্পনায় উঠে এসেছিল অনির্বাণ ভট্টাচার্যের নামও। অনেকে আবার মনে করেছিলেন যেহেতু সৃজিতের পরিচালনায় ওটিটিতে ফেলুদার চরিত্রে টোটা রায়চৌধুরীকে পছন্দ করেছিল দর্শকরা। হয়তো সেই কারণেই সন্দীপ রায় টোটাকে নেবেন তাঁর ছবিতে।

তবে সব জল্পনায় জল ঢেলে নতুন খবর হল, টোটা বা অনির্বাণ নয়। বরং সন্দীপের ছবিতে ফেলুদা হচ্ছেন ইন্দ্রনীল সেনগুপ্ত! (Indranil Sengupta) হ্যাঁ, এমনই খবর টলিপাড়ায়। এসভিএফের প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। খবর অনুযায়ী, বহু মাস ধরেই নিজেকে ফেলুদার চরিত্রের জন্য তৈরি করছিলেন ইন্দ্রনীল।

[আরও পড়ুন: অমিতাভের নাতনির প্রেমিক ‘গেহরাইয়াঁ’ খ্যাত সিদ্ধান্ত? সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে তুমুল জল্পনা]

‘হত্যাপুরী’কে সিনেমার পর্দায় আনার বহুদিন ধরে ইচ্ছে ছিল পরিচালক সন্দীপ রায়ের। সন্দেশ পত্রিকায় প্রথম প্রকাশিত হয় হত্যাপুরী। এই গল্পের প্রেক্ষাপট পুরী। সেখানেই লালমোহন বাবু ও তোপসেকে নিয়ে ঘুরতে যাবেন ফেলুদা। হঠাৎ সমুদ্রের পারে দেখবেন একটি মৃতদেহ। সেই রহস্যের সমাধানই শুরু হবে ফেলুদার হাত ধরে। মে মাসেই শুরু হবে নতুন ফেলুদা ছবির শুটিং। 

[আরও পড়ুন: শিলাজিতের ‘ঝিন্টি’ গানের নামে যাত্রাপালা! ‘উকিল খুঁজব নাকি’, মন্তব্য গায়কের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে