BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পর্দায় ফের ‘দ্য বার্নিং ট্রেন’, আটের দশকের রোমাঞ্চ ফিরিয়ে আনছেন এই অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: March 11, 2020 5:56 pm|    Updated: March 11, 2020 5:56 pm

Actor Jackky Bhagnani to direct the remake version of 'The Burning Train'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে বলিউডে রিমেকের ট্রেন্ড চলছে। দক্ষিণী ছবির হিন্দি রিমেক তো বটেই, আবার পুরনো হিন্দি সিনেমাকেও নতুন মোড়কে দর্শকদের কাছে নিয়ে আসতে আগ্রহী পরিচালক-প্রযোজকরা। আটের দশকের ছবি ‘পতি পত্নী অউর ওহ’র পর এবার ‘দ্য বার্নিং ট্রেন’-এর রিমেকের ঘোষণা করলেন জ্যাকি ভাগনানি। নেপথ্যে ‘দ্য বার্নিং ট্রেন’ সিনেমার পরিচালক রবি চোপড়ার ছেলে জুনো চোপড়া।

জুনোই প্রযোজনা করছেন এই রিমেক ছবির। বলা ভাল, ছেলের হাত ধরেই বাবার ছবি নতুন আঙ্গিকে আসছে দর্শকদের কাছে। তবে চমক, অভিনেতা জ্যাকি ভাগনানি বলিউডে যাঁর অভিনয় কেরিয়ার খুব একটা সুদূরপ্রসারী হয়ে ওঠেনি, তিনিই ছবির পরিচালনা করছেন। প্রসঙ্গত, জুনো চোপড়া এবং জ্যাকি ভাগনানি, এই দু’জনের বন্ধুত্বের কথা অনেকেই জানেন।

বুধবার ‘দ্য বার্নিং ট্রেন’ -এর রিমেকের কথা ঘোষণা করে জ্যাকি একটি টুইট করেছেন। টুইটে পরিচালক-অভিনেতা জ্যাকির মন্তব্য, “বন্ধু জুনো চোপড়ার সঙ্গে গাঁটছড়া বেঁধে ‘দ্য বার্নিং ট্রেন’-এর মতো সিনেমার রিমেক তৈরি করতে পারছি ভেবেই ভাল লাগছে। ছবিটি রবি চোপড়ার একটি ক্লাসিকের মধ্যে অন্যতম। বহু বছর আগে উনি সিনেপর্দায় যে ম্যাজিক তৈরি করেছিলেন,  আমরা তার সম্মান বজায় রাখতে পারব বলে আশা করি।”

[আরও পড়ুন: প্রথমবার বাংলাদেশের ছবিতে দেব, ‘কম্যান্ডো’র শুটিং শুরু কলকাতায় ]

১৯৮০’ র দূর্দান্ত অ্যাকশন থ্রিলার ছিল ‘দ্য বার্নিং ট্রেন’। তখনকার বলিউড ছবি হিসেবে রবি চোপড়া পরিচালিত এই সিনেমাই দর্শকদের তুলে ধরেছিল তারকাখচিত সিনেমার সংজ্ঞা। ‘দ্য বার্নিং ট্রেন’-এর দৌলতেই এক ফ্রেমে দেখতে পাওয়া গিয়েছিল ধর্মেন্দ্র, জিতেন্দ্র, বিনোদ খান্না, বিনোদ মেহেরা, ড্যানি, হেমা মালিনী, নীতু সিং, পরভীন বাবি’র মতো তৎকালীন একঝাক তারকাদের। এবার আশি’র দশকের সেই ‘দ্য বার্নিং ট্রেন’-এরই রিমেক হতে চলেছে। পরিচালকের আসনে অভিনেতা জ্যাকি ভাগনানি। ‘দ্য বার্নিং ট্রেন’-এর রিমেক হলে তা প্রযোজনা করবেন রবি চোপড়ার ছেলে জুনো চোপড়া।

[আরও পড়ুন: প্রথমবার বাংলাদেশের ছবিতে দেব, ‘কম্যান্ডো’র শুটিং শুরু কলকাতায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে