BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রথমবার বাংলাদেশের ছবিতে দেব, ‘কম্যান্ডো’র শুটিং শুরু কলকাতায়

Published by: Sandipta Bhanja |    Posted: March 11, 2020 5:06 pm|    Updated: March 11, 2020 5:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিনোদন ইন্ডাস্ট্রির একাধিক তারকাই বর্তমানে টলিউডের একের পর এক ছবিতে কাজ করছেন। উলটোটাও যে ঘটেনি, এমনটাও নয়! এখানকারও অনেক অভিনেতা-অভিনেত্রীকে দেখা গিয়েছে বাংলাদেশের ছবিতে। জয়া আহসানের কথাই ধরুন। দিব্যি এপার-ওপার দুই বাংলাতেই দাপিয়ে কাজ করে চলেছেন। মোশারফ করিমও বর্তমানে বাত্য বসুর ছবি ‘ডিকশনারি’র শুটিংয়ে এখানে। দিক কয়েক আগেই বোলপুরে শুটিং হয়েছে। সব্যসাচী চক্রবর্তীকেও দেখা গিয়েছে বাংলাদেশের ছবিতে। শিল্প কিংবা যে কোনওরকম সিনেমাই যে কাঁটাতার, সীমান্তের উর্দ্ধে, তা বোধহয় বারবার প্রমাণ করে দিয়েছেন শিল্পীরা। অভিনেতা তথা সাংসদ দেব সেই তালিকার নবতম সংযোজন।

গতবছর বাংলাদেশে ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং করতে গিয়ে সে দেশের অনুরাগীদের সুসংবাদ দিয়ে এসেছিলেন দেব। বাংলাদেশের ছবিতে যে প্রথমবারের জন্য কাজ করতে চলেছেন, সেকথা তখনই ঘোষণা করেছিলেন। ১১ মার্চ প্রকাশ্যে এল দেব অভিনীত প্রথম বাংলাদেশি ছবির নাম এবং অফিশিয়াল পোস্টার। ছবির নাম ‘কম্যান্ডো’। পরিচালনা করছেন ওপার বাংলার খ্যাতনামা পরিচালক শামীম আহমেদ। পোস্টারেই দেখা গেল বন্দুকধারী তুখোড় দেবকে।

[আরও পড়ুন: করোনা আতঙ্কে এ কী হাল নাওমির! নিজেকে প্লাস্টিকে মুড়ে ঘুরে বেড়াচ্ছেন বিশ্বখ্যাত মডেল ]

গল্পটা কীরকম? মূলত অপরাধ জগৎ এবং ব়্যাবের (ব়্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন) একটি মিশনকে কেন্দ্র করেই এই ছবির গল্প এগিয়েছে। এপার বাংলার সঙ্গে যৌথ উদ্যোগে নয়, বরং পুরোপুরি বাংলাদেশের এক প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি হচ্ছে ‘কম্যান্ডো’। আজ থেকেই শুরু হল ছবির শুটিং। লোকেশন কলকাতা।

প্রথমত পায়ের বুড়ো আঙুলে চিড় ধরা, দ্বিতীয়ত, দেশে করোনা আতঙ্কের জের- এই দুইয়ের কারণেই দেবের ‘কম্যান্ডো’ নিয়ে কিছুটা টালবাহানা চলছিল। তবে, যাবতীয় টালবাহানা দূরে সরিয়ে আজ ১১ মার্চ থেকে শুরু হল ছবির শুটিং। প্রথম শিডিউলে কলকাতাতেই শুটিং হবে আগামী ১৯ মার্চ পর্যন্ত। দেবের বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার মডেল-অভিনেত্রী জাহারা মিতু। কলকাতা ছাড়াও পরবর্তী শিডিউলে শুটিং হবে নারায়ণগঞ্জ, চাঁদপুর, ঢাকা এবং বান্দরবনের মতো বাংলাদেশের একাধিক জায়গায়।

[আরও পড়ুন: ‘আর সহ্য করতে পারছি না’, অবসাদে ভুগেই কি এমন পোস্ট গায়ক আরমান মালিকের?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement