৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আর সহ্য করতে পারছি না’, অবসাদে ভুগেই কি এমন পোস্ট গায়ক আরমান মালিকের?

Published by: Sandipta Bhanja |    Posted: March 11, 2020 2:11 pm|    Updated: March 11, 2020 2:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আমি আর সহ্য করতে পারছি না! (I can’t take it anymore)”, আরমান মালিকের এমন মন্তব্যে জোর শোরগোল শুরু হয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। খ্যাতনামা গায়কের গুণমুগ্ধ শ্রোতার সংখ্যাও নেহাত কম নয়। ইনস্টাগ্রামের একটি পোস্টে ঠিক এই কথাগুলোই লিখেছেন আরমান। আর তারপর থেকেই নানারকম গুঞ্জন শুরু হয়েছে ইন্ডাস্ট্রির অন্দরে।

তাহলে কি আরমান বিদায় নিচ্ছেন বলিউডের মিউজিক ইন্ডাস্ট্রি থেকে? নাকি তাঁর ব্যক্তিগত জীবনে তেমন কিছু হয়েছে? এরকম নানা প্রশ্ন ভীড় করেছে আরমান অনুরাগীদের মনে। অনেকে আবার বলিউডের এই খ্যাতনামা গায়কের সোশ্যাল মিডিয়া ছাড়ার প্রসঙ্গও উত্থাপন করেছেন। কারণ, সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত পোস্ট তিনি তুলে নিয়েছেন। গানের ভিডিও, ছবি কিচ্ছু নেই সেখানে। ইনস্টাগ্রাম কিংবা অন্যান্য সোশ্যাল সাইট থেকেও আরমান মালিকের কোনও পোস্ট খুঁজে পাওয়া যাচ্ছে না! সব পোস্ট মুছে দিয়ে এখন শুধু গায়কের লেখা একটাই পোস্ট জ্বলজ্বল করছে- “আমি আর সহ্য করতে পারছি না!” 

[আরও পড়ুন: ‘Man vs Wild’-এ বিয়ার গ্রিলসের সঙ্গে কেমন ছিল রজনীকান্তের বন্য অভিযান? প্রকাশ্যে ট্রেলার ]

হঠাৎ কী এমন হল অনু মালিকের ভাইপোর? সেই প্রশ্নের উদ্রেক হয়েছে অনেকের মনেই। উদ্বিগ্ন হয়ে কেউ বা আবার আরমানের উদ্দেশে মন্তব্য করেছেন, “সময়ের সঙ্গে সঙ্গে সব ছিক হয়ে যাবে। চিন্তা করবেন না।” তবে, অনেকে আবার আরমান মালিকের প্রোফাইল হ্যাক হওয়ার সন্দেহও উড়িয়ে দিচ্ছেন না। তাঁদের মতে, “বলিউডে তাঁর কেরিয়ার যখন মধ্যগগনে, তখন কেন অবসাদে ভুগতে যাবেন আরমান?” বর্তমান প্রেক্ষাপটে নেটদুনিয়ায় যেভাবে হিংসার ছবি উঠে আসছে চতুর্দিক থেকে, আরমানের এমন পোস্টের নেপথ্যে অনেকে আবার এই বিষয়টিকেও দায়ী করছে। কেউ বা আবার নতুন গান কিংবা প্রোজেক্টের আগে আরমানের এরকম পোস্টকে নয়া কৌশল হিসেবেও দেখছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ARMAAN MALIK 🧿 (@armaanmalik) on

[আরও পড়ুন: পরিচারিকার সঙ্গে মনিবের প্রেম, ছকভাঙা সম্পর্কের গল্প বলবে বঙ্গকন্যা তিলোত্তমার ‘স্যর’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement