BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘Man vs Wild’-এ বিয়ার গ্রিলসের সঙ্গে কেমন ছিল রজনীকান্তের বন্য অভিযান? প্রকাশ্যে ট্রেলার

Published by: Sandipta Bhanja |    Posted: March 10, 2020 8:59 pm|    Updated: March 10, 2020 8:59 pm

Bear Grylls shares Rajinikanth special 'Man vs Wild' trailer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর দ্বিতীয় ভারতীয় হিসেবে বিয়ার গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে গিয়েছিলেন রজনীকান্ত। জানুয়ারির শেষের দিকেই বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং করলেন রজনীকান্ত এবং বিয়ার গ্রিলস। এবার এপিসোড টেলিকাস্ট হওয়ার পালা। আগামী ২৩ মার্চ ডিসকভারি চ্যানেলে রাত ৮টায় দেখানো হবে সেই পর্ব। গ্রিলসের সঙ্গে দক্ষিণী সুপারস্টারের রোমাঞ্চকর সেই বন্য অভিযান কেমন হতে চলেছে, তারই ঝলক দেখালেন বিয়ার গ্রিলস। মুক্তি পেল ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর সেই বিশেষ পর্বের ট্রেলার। 

গভীর জঙ্গলের মাঝে কখনও গ্রিলসের সাফারি সঙ্গী হতে দেখা গেল রজনীকে, তো আবার কখনও বা দেখা গেল বুক অবধি নদীর জল পেরিয়ে জঙ্গলের অন্য প্রান্তে পৌঁছতে। এককথায়, রোমাঞ্চকর ট্রেলার। ১ মিনিটের এই ঝলকেই দর্শকদের উন্মাদনার পারদ চড়িয়েছে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর এই বিশেষ পর্বের ট্রেলার।

ট্রেলারে বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টের একটি ঝলক দেখা গিয়েছে। কর্ণাটক থেকে তামিলনাড়ু যাওয়ার পথে পড়ে বান্দিপুরের জঙ্গল। বাঘ-সহ অনেক হিংস্র পশুর আনাগোনা এই জঙ্গলে। এখানেই বিয়ার গ্রিলসের সঙ্গে শুটিং করছেন থালাইভা। ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছিল ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং। জানা গিয়েছে, প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে জঙ্গলের মধ্যে শুটিং হয়েছে। এর আগে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর জন্য রজনীকান্তের শুটিংয়ের প্রস্তুতির একটি ফুটেজও প্রকাশ পেয়েছে নেটদুনিয়ায়। এর জন্য বান্দিপুর ফরেস্ট অফিস কর্তৃপক্ষকে ধন্যবাদও জানিয়েছেন গ্রিলস।

[আরও পড়ুন: ফের গল্প চুরির অভিযোগ উইন্ডোজের বিরুদ্ধে! ফেসবুক পোস্টে ক্ষোভ উগরে দিলেন লেখিকা ]

প্রসঙ্গত, গ্রিলসের সঙ্গে দক্ষিণী সুপারস্টারের রোমাঞ্চকর বন্য অভিযান দেখতে ইতিমধ্যেই মুখিয়ে রয়েছেন ভারতীয় দর্শকরা। উৎসাহ যেমন রয়েছে, বিতর্কও তৈরি হয়েছে রজনী-গ্রিলসের শুটিং পর্ব নিয়ে। রজনীর এই জঙ্গল অভিযান কিন্তু মোটেই ভাল চোখে দেখেননি পরিবেশপ্রেমীরা। তাঁরা প্রশ্ন তুলেছেন, বান্দিপুরের মতো এক জাতীয় উদ্যানে রজনীর মতো একজন বড় মাপের অভিনেতা কিংবা খ্যাতনামা ব্যক্তিত্ব কীভাবে শুটিং করতে পারেন? এমনকী, বেজায় চটে গিয়ে রজনীকান্তকে সোজাসুজি গ্রেপ্তারের দাবিও তুলেছিলেন পরিবেশপ্রেমীরা। কিন্তু তারপরও ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর এই বিশেষ পর্ব নিয়ে রজনী অনুরাগীদের উৎসাহে কোনওরকম ভাঁটা পড়েনি।

[আরও পড়ুন: পরিচারিকার সঙ্গে মনিবের প্রেম, ছকভাঙা সম্পর্কের গল্প বলবে বঙ্গকন্যা তিলোত্তমার ‘স্যর’]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে