BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পরিচারিকার সঙ্গে মনিবের প্রেম, ছকভাঙা সম্পর্কের গল্প বলবে বঙ্গকন্যা তিলোত্তমার ‘স্যর’

Published by: Sandipta Bhanja |    Posted: March 10, 2020 7:16 pm|    Updated: March 10, 2020 7:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসায় কোনও শ্রেণী বৈষম্য নেই। থাকার কথাও নয়! ভালবাসা যেমন কাঁটাতার মানে না, তেমন মানে না ধর্ম-বর্ণও। সেরকমই এক ‘নিষিদ্ধ’ ভালবাসার গল্প বুনেছে ‘স্যর’। ছকভাঙা সম্পর্কের গল্প। বিধবা পরিচারিকার সঙ্গে মনিবের প্রেম। যে সম্পর্ককে স্বীকৃতি দিতে গিয়ে সমাজ এখনও বাঁকা কথা বলবে, সেরকমই এক ভালবাসার গল্প দেখাবে বঙ্গতনয়া তিলোত্তমা সোম অভিনীত ‘ইজ লাভ এনাফ?- স্যর’। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। যা দেখার পর করণ জোহর-সহ বলিউডের অনেক তারকাই এরকম একটি বিষয়বস্তুর উপর ছবি তৈরি করার জন্য পরিচালকের সাহসকে কুর্নিশ জানিয়েছেন।

তিলোত্তমাকে দেখা যাবে মারাঠি এক পরিচারিকার ভূমিকায়। তাঁর চরিত্রের নাম রত্না। বৈধব্যের যন্ত্রণা বয়ে নিয়েই বাড়ি বাড়ি কাজ করে সন্তানদের লালনপালন করছে রত্না। অর্থাভাবে ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন অনেক আগেই জলাঞ্জলি দিয়েছে। কিন্তু রত্না যে বাড়ির পরিচারিকা, বিলেত ফেরত সেই মনিবের হাত ধরেই বেঁচে থাকার এক অন্যরকম স্বপ্ন বুনতে শুরু করে সে। অন্যদিকে, তাদের সম্পর্ক নিয়ে সমাজের ভ্রুকূটির ভয়ও তাড়া করে বেড়ায় তাঁকে। কী হবে শেষ পর্যন্ত? রত্নাকে যথাযথ স্বীকৃতি দিতে কি পারবে তার মনিব? কতটা গড়াবে তাদের সম্পর্ক? প্রশ্নের উত্তর মিলবে খুব শিগগিরিই। কারণ, চলতি মাসেই প্রেক্ষাগৃহে আসছে ‘স্যর’। যে ছবির জন্য মন দিয়ে মারাঠি ভাষা শিখেছেন তিলোত্তমা।

[আরও পড়ুন: ৭১-এর গল্প আসছে হইচইয়ে, পাকিস্তানি সাংবাদিকের চরিত্রে সৃজিতপত্নী মিথিলা]

পরিচালক রোহেনা গেরা। রত্নার বিপরীতে অভিনয় করেছেন বিবেক গোম্বের। প্রসঙ্গত, এর আগেও নন-গ্ল্যামারাস চরিত্রে দর্শকের মন কেড়েছেন তিলোত্তমা সোম। ২৫তম আন্তর্জাতিক কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালেই মুক্তি পেয়েছে তিলোত্তমা এবং আদিল হুসেন অভিনীত ‘রাহগির’। যে ছবির হাত ধরে প্রায় একদশক পর হিন্দি সিনেমা পরিচালনায় ফিরলেন গৌতম ঘোষ।   বিভিন্ন আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে ভূয়সী প্রশংসা কুড়নোর পর অবশেষে মার্চের ২০ তারিখ ভারতে মুক্তি পাচ্ছে রোহেনা গেরার ‘স্যর’।

দেখুন ট্রেলার-

[আরও পড়ুন: করোনাই কাঁটা! ভারত সফরের পরিকল্পনা বাতিল হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement