BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Man vs Wild: দেখুন বিয়ার গ্রিলসের সঙ্গে রজনীকান্তের বন্য অভিযানের বিশেষ ঝলক

Published by: Sandipta Bhanja |    Posted: February 19, 2020 5:55 pm|    Updated: February 19, 2020 5:55 pm

Man vs Wild: Rajinikath special episode first motion poster revealed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর দ্বিতীয় ভারতীয় হিসেবে বিয়ার গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে গিয়েছেন রজনীকান্ত। বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টে হয়েছে শুটিং। গ্রিলসের সঙ্গে দক্ষিণী সুপারস্টারের রোমাঞ্চকর সেই বন্য অভিযান কেমন হতে চলেছে, তারই ঝলক দেখালেন বিয়ার গ্রিলস। মুক্তি পেল ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর সেই পর্বের মোশন পোস্টার।

কর্ণাটক থেকে তামিলনাড়ু যাওয়ার পথে পড়ে বান্দিপুরের জঙ্গল। বাঘ-সহ অনেক হিংস্র পশুর আনাগোনা এই জঙ্গলে। এখানেই বিয়ার গ্রিলসের সঙ্গে শুটিং করছেন থালাইভা। ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছিল ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং। এর আগে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর জন্য রজনীকান্তের শুটিংয়ের প্রস্তুতির একটি ফুটেজও প্রকাশ পেয়েছে নেটদুনিয়ায়। এর জন্য বান্দিপুর ফরেস্ট অফিস কর্তৃপক্ষকে ধন্যবাদও জানিয়েছেন গ্রিলস। জানা গিয়েছে, প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে জঙ্গলের মধ্যে শুটিং হয়েছে।

[আরও পড়ুন: প্রকাশ্যে রণবীর-দীপিকার ‘৮৩ লুক, প্রখম ঝলকেই বাজিমাত ‘দীপবীর’ জুটির ]

প্রসঙ্গত, গ্রিলসের সঙ্গে দক্ষিণী সুপারস্টারের রোমাঞ্চকর বন্য অভিযান দেখতে ইতিমধ্যেই মুখিয়ে রয়েছেন ভারতীয় দর্শকরা। উৎসাহ যেমন রয়েছে, বিতর্কও তৈরি হয়েছে রজনী-গ্রিলসের শুটিং পর্ব নিয়ে। রজনীর এই জঙ্গল অভিযান কিন্তু মোটেই ভাল চোখে দেখেননি পরিবেশপ্রেমীরা। তাঁরা প্রশ্ন তুলেছেন, বান্দিপুরের মতো এক জাতীয় উদ্যানে রজনীর মতো একজন বড় মাপের অভিনেতা কিংবা খ্যাতনামা ব্যক্তিত্ব কীভাবে শুটিং করতে পারেন? এমনকী, বেজায় চটে গিয়ে রজনীকান্তকে সোজাসুজি গ্রেপ্তারের দাবিও তুলেছেন পরিবেশপ্রেমীরা।  

পরিবেশপ্রেমীদের কথায়, বান্দিপুরের জঙ্গল ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্প রয়েছে। বাঘ ছাড়াও সেই জঙ্গলে বিলুপ্ত প্রজাতির প্রাণীও রয়েছে। শুটিংয়ের দরুণ তাদেরও ক্ষতি হতে পারত! এমনকী, শুটিং টিমের কোনও কার্যকলাপের জন্য জঙ্গলে আগুনও ধরে যেতে পারত! এমনিতেই শীতকাল। শুষ্ক আবহাওয়ার জন্য সহজেই আগুন ছড়িয়ে দাবানলের আকার নিতে পারে। এসব আগুপিছু না ভেবে সেখানে গিয়ে কীভাবে দায়িত্ব-জ্ঞানহীন ব্যক্তির মতো শুটিং করলেন রজনীকান্তের মতো একজন সুপারস্টার? তবে বিতর্ক যাই হোক না কেন, মোশন পোস্টার মুক্তির পর কিন্তু  ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর সেই বিশেষ পর্ব নিয়ে উন্মাদনার সৃষ্টি হয়েছে ভক্তদের মধ্যে।

[আরও পড়ুন: তাপস পালের শেষযাত্রাতেও রাজনৈতিক তরজা, মমতাকে পালটা খোঁচা বাবুল-সায়ন্তনের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে