BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রকাশ্যে রণবীর-দীপিকার ‘৮৩ লুক, প্রথম ঝলকেই বাজিমাত ‘দীপবীর’ জুটির

Published by: Sandipta Bhanja |    Posted: February 19, 2020 4:43 pm|    Updated: September 8, 2020 1:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর এই প্রথম একসঙ্গে কোনও ছবিতে দেখা যাবে রণবীর-দীপিকাকে। অতঃপর ‘৮৩ নিয়ে সিনেপ্রেমীদের উৎসাহ তুঙ্গে। ফিল্মফেয়ারের রেশ কাটতে না কাটতেই নেটদুনিয়া ভাসল ‘দীপবীর’-এর ভালবাসার জোয়ারে। কারণ, বুধবার সস্ত্রীক হরিয়ানা হ্যারিকেনের চরিত্রে প্রকাশ্যে এলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন।

প্রসঙ্গত, কিংবদন্তী খোলোয়াড় তথা ভারতের প্রথম বিশ্বজয়ী অধিনায়কের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। কেমন লাগছে কপিল-ঘরনি রোমির চরিত্রে দীপিকাকে? সেই লুকই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন স্বামী রণবীর। গলায় টাই, ভারতীয় ক্রিকেট টিমের লোগো-খচিত পরনে ব্লেজার, চুলের ছাঁটে একেবারে পুরোদস্তুর কপিল দেবের ভূমিকায় দেখা গেল রণবীরকে। অন্যদিকে, কালো হাই-নেক শার্টের সঙ্গে বেইজ রঙের স্কার্ট পরনে দীপিকা পাড়ুকোন। নজর কাড়ল রোমির মতো দীপিকার হেয়ার স্টাইল। ‘রিয়েল লাইফ’ জুটির এই রসায়ন দেখে নেটদুনিয়ায় ভালবাসার বন্যা বয়ে গিয়েছে। বিয়ের পর প্রথম ছবিতে অনস্ক্রিন কাপল হিসেবে তাঁদের রসায়ন দেখতে হলে কিন্তু অপেক্ষা করতে হবে এপ্রিল অবধি। কারণ ১০ এপ্রিলই প্রেক্ষাগৃহে আসছে কপিল বাহিনির ‘৮৩ সালের বিশ্বজয়ের কাহিনি।   

[আরও পড়ুন: তাপস পালের শেষযাত্রাতেও রাজনৈতিক তরজা, মমতাকে পালটা খোঁচা বাবুল-সায়ন্তনের ]

প্রসঙ্গত, এর আগে একটি সাক্ষাৎকারে ‘৮৩ প্রসঙ্গে দীপিকা জানিয়েছিলেন, স্বামী রণবীরের জন্য তিনি মোটেই এই ছবি সই করেননি। বরং, ‘৮৩’তে ভারতীয় ক্রিকেট টিমের গৌরবান্বিত বিশ্বজয় বারবারই তাঁর মধ্যে বিস্ময় জাগিয়েছে, তাই পরিচালক কবীর খানের প্রস্তাব পাওয়ার সঙ্গে সঙ্গেই আর না করেননি।

কপিলের স্ত্রীর সঙ্গে দেখা করা নিয়ে দীপিকার মন্তব্য, “ওঁর সঙ্গে বেশ কয়েকবার দেখা হয়েছে আমার। আমাদের রিসেপশনেও এসেছিলেন। তা ছাড়া আমার বাবা-মা কপিল দেবের পরিবারকে বহু বছর ধরে চেনেন। আশা করব ছবিটা দেখে ওঁরও গর্ববোধ হবে। শুটিংয়ের আগে রোমির সঙ্গে সময় কাটিয়েছি, যাতে ওঁর চরিত্রটা ভাল করে আয়ত্ত করতে পারি।”

[আরও পড়ুন: জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’তে যিশু, বিপরীতে কঙ্গনা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement