BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আতঙ্কে এ কী হাল নাওমির! নিজেকে প্লাস্টিকে মুড়ে ঘুরে বেড়াচ্ছেন বিশ্বখ্যাত মডেল

Published by: Sandipta Bhanja |    Posted: March 11, 2020 3:50 pm|    Updated: March 12, 2020 9:27 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথা থেকে পা পর্যন্ত সাদা পোশাকে ঢাকা শরীর। বলা ভাল, প্লাস্টিকের পোশাকে। মুখে মাস্ক। হাতে গ্লাভস। ভ্রু এবং চক্ষুযুগল ছাড়া শরীরের আর কোনও অংশ দেখা যাচ্ছে না। আদ্যোপান্ত সাদা আলখাল্লা পোশাকে ঢাকা এই মহিলাকে একনজরে দেখে চেনা দায় যে তিনি কে! হাতে স্যুটকেস নিয়ে এমন পোশাকেই বিমানবন্দরে ঘোরা ফেরা করছেন আন্তর্জাতিক খ্যাতনামা সম্পন্ন এই মডেল। তিনি নাওমি ক্যাম্পবেল। নিজেকে সুরক্ষার চাদরে মুড়ে রাখার নেপথ্যে একটাই কারণ- করোনা।

দেশে-বিদেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আর তাই সংক্রমণ এড়াতে নিজেকে আদ্যোপান্ত ‘হাজমত স্যুট’-এ ঢেকেছেন নাওমি ক্যাম্পবেল। এই বিশেষ পোশাক পরে ইনস্টাগ্রামে তিনি নিজেই শেয়ার করেছেন একগুচ্ছ ছবি। যা নেটদুনিয়ায় আপাতত ভাইরাল। ৪৯ বছর বয়সি এই আন্তর্জাতিক খ্যাতনামা সম্পন্ন মডেলের যে আদতে জীবাণুভীতি রয়েছে, তা মডেল ইন্ডাস্ট্রির অনেকেরই অল্পবিস্তর জানা। এপ্রসঙ্গে নাওমির মন্তব্য, “আজকাল বিমান সফরের সময়ে এভাবেই আমি বাড়ি থেকে বেরচ্ছি। আশেপাশের মানুষ আমায় দেখে কী মনে করছেন, তাতে আমার কিচ্ছু যায়-আসে না! আমার স্বাস্থ্য, আর আমি এভাবেই সুস্থ আছি।”

[আরও পড়ুন: ‘আর সহ্য করতে পারছি না’, অবসাদে ভুগেই কি এমন পোস্ট গায়ক আরমান মালিকের?]

‘জীবাণুভীতি’ পোশাকিভাবে যাকে ‘জার্মাফোবিক’ (Germaphobic) বলা হয়, নাওমি ক্যাম্পবেল ঘনিষ্ঠরা অনেকেই জানেন তাঁর এই ভীতির কথা। আর তাই দেশে-বিদেশে যখন করোনা সংক্রমণ এড়ানোর জন্য বিশেষজ্ঞরা একের পর এক সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন, নাওমি একেবারেই কোনওরকম ঝুঁকি নিতে চাননি। সংক্রমণ এড়াতে ‘হাজমত স্যুট’ পরেছেন। N95 মাস্ক, গোলাপি রঙের গ্লাভস পরে ছবি দিয়েছেন। নাওমির ক্যাপশনেই ইঙ্গিত রয়েছে যে করোনা সংক্রমণের জেরেই তাঁর এমন পোশাক বেছে নেওয়া।

প্রসঙ্গত, ভারতের বিনোদুনিয়াতেও ছড়িয়েছে করোনা আতঙ্ক। প্রাণঘাতী ভাইরাস COVID-19 থেকে বাঁচতে দিন কয়েক আগেই প্যারিস সফর বাতিল করেছেন দীপিকা পাড়ুকোন। অনুপম খের, সলমন খান-সহ অনেকেই সোশ্যাল মিডিয়ায় সতর্কবার্তা দিয়েছেন। করোনার জন্য বাণিজ্যিক সাফল্য লোকসানের আশঙ্কায় মুক্তির দিন পিছিয়েছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘সূর্যবংশী’রও। দুনিয়া জুড়ে এই করোনা ত্রাসের জেরে বাতিল হয়েছে হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থের ভারত সফর। মার্চের ৩১ তারিখ অবধি কেরলে বন্ধ রাখা হয়েছে সমস্ত সিনেমাহল। সদ্য প্রকাশিত রিপোর্ট বলছে, ১১ মার্চ অবধি ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৬২।   

[আরও পড়ুন:‘Man vs Wild’-এ বিয়ার গ্রিলসের সঙ্গে কেমন ছিল রজনীকান্তের বন্য অভিযান? প্রকাশ্যে ট্রেলার]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Safety First NEXT LEVEL. Thank you @lindaevangelista Full video coming on my YouTube soon…

A post shared by Naomi Campbell (@naomi) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement